সর্বশেষ আপডেট : ১ মিনিট ০ সেকেন্ড আগে
রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বম্ভরপুরে পরকীয়ার জেরে যুবককে গলা কেটে হত্যা

সুনামগঞ্জ সংবাদদাতা :: সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার বাঘবের এলাকার পরকীয়ার জের ধরে জাবেদ আলী (৩৩) এক যুবককে গলা কেটে হত্যা করা হয়েছে। সুনামগঞ্জের বিশ্বম্ভপুর উপজেলায় পরকীয়ার জেরে নামে এক যুবকে জবাই করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় রহমাত আলী (৩২) নামে এক যুবককে আটক করা হয়েছে।

সোমবার বিকেলের দিকে উপজেলার সুলকাবাদ ইউনিয়নের বাগবের বাজারের পাশে এ ঘটনা ঘটে। নিহত জাবেদ আলী সুলকাবাদ ইউনিয়নের আকতা পাড়া গ্রামের বাসিন্দা শওকত আলীর ছেলে। আটক রহমত আলী সুলকাবাদ ইউনিয়নের বাগবেড় গ্রামের মৃত আক্তার মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, হত্যাকারী রহমত আলীর (৩২) স্ত্রীর সঙ্গে জাবেদের পরকীয়ার সম্পর্ক ছিলো। এ নিয়ে বেশ কিছুদিন ধরে তাদের দ্বন্ধ চলছিলো। এরই জের ধরে সোমবার বিকেলে বাগবের বাজার থেকে বাড়ি ফেরার পথে একা পেয়ে রহমত জাবেদকে প্রথমে রড দিয়ে মাথায় আঘাত করে। পরে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করে।

বিশ্বম্ভপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মনির হোসেন বলেন, পরকীয়ার জের ধরে হত্যাকাণ্ড ঘটছে বলে প্রাথমিকভাবে জানা যায়। হত্যাকারী রতমত আলীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে প্রচলিত আইন অনুযায়ী মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: