সর্বশেষ আপডেট : ২০ মিনিট ১৫ সেকেন্ড আগে
শুক্রবার, ২৫ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দক্ষিণ সুরমায় চ্যারিটি সংগঠন কোসার্ফ ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ

বিশিষ্ট রাজনীতিবিদ শিক্ষাবিদ এডভোকেট মোহাম্মদ মনির হোসাইন বলেছেন, ধনীর সম্পদের উপর গরীবের হক রয়েছে। তাই দরিদ্রদের বঞ্চিত করে ভোগ বিলাসী জীবন যাপন করা সমীচিন নয়। তিনি বলেন, আমাদের প্রতিবেশী ও সুবিধাবঞ্চিত অসহায় মানুষের জন্য আমাদের সহযোগিতার হাত বাড়াতে হবে। সকলের অল্প অল্প সহযোগিতায় বঞ্চিত অসহায় মানুষের মুখে হাসি ফুটতে পারে। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের কৃষক শ্রমিক মেহনতি মানুষদের ভালবাসতেন। তিনি তাদের জন্য সর্বাধিক সুযোগ সুবিধা নিশ্চিত করে গেছেন।

সোমবার সকালে দক্ষিণ সুরমার খালপাড় এলাকায় চ্যারিটি সংগঠন কোসার্ফ ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে দু:স্থ পরিবারের সদস্যদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। প্রবীণ সমাজসেবী হাজী মো. আবুল হোসেনের সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, দৈনিক শ্যামল সিলেটের বার্তা সম্পাদক আবুল মোহাম্মদ, তেতলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. জসির মিয়া, স্থানীয় মুরব্বি জমসেদ আলী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন যুক্তরাজ্য ভিত্তিক চ্যারিটি সংগঠন কোসার্ফ এর চেয়ারম্যান মো. দিলোয়ার হোসেন। অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন হাজী গুলজার আহমদ, এনামুল হক মাক্কু, ফরিদ আহমদ, জাহেদ আহমদ, লোকমান উদ্দিন, সুমন আহমদ, আশিক মিয়া প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ক্বারী আমির উদ্দিন। অনুষ্ঠান পরিচালনা করেন মো. নিজাম উদ্দিন। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: