সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত

“জড়ায়ে মায়ের গলা শিশু কহে আসি, মা, তোমারে কত ভালবাসি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সোমবার সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে বিশ্ব মা দিবস উপলক্ষ্যে এক ব্যতিক্রমধর্মী প্রতিযোগিতামূলক “মায়ের কাছে চিঠি লেখা” অনুষ্ঠানের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জগদীশ চন্দ্র দেব নাথের সভাপতিত্বে বক্তব্য রাখেন, অত্র প্রতিষ্ঠানের সহকারি প্রধান শিক্ষক মোঃ কবির খান (দিবা), সহকারি প্রধান শিক্ষক সালমা নুরুন্নাহার (প্রভাতী), মা সমাবেশের আহ্বায়ক শিলা সাহা।

সভাপতির বক্তব্যে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক জগদীশ চন্দ্র দেব নাথ বলেন, মা দিবসের মূল উদ্দেশ্য হলো জন্মদাত্রী মাকে যথাযথ সম্মান দেখানো। দুনিয়ার সকল ভাষার মধ্যে ‘মা’ ডাকটি হচ্ছে সবচেয়ে মধুর। একজন মা’ই হচ্ছে পৃথিবীর সবচেয়ে বড় এবং প্রথম শিক্ষক। মা ছাড়া কোন শিশু লালন-পালন ও বেড়ে ওঠা সম্ভব নয়। সেই মায়ের কোন অসম্মান যেন না হয়। তিনি এই পৃথিবীতে যতো মা রয়েছেন তাদের সকলকে মা দিবসের শুভেচ্ছা জানান।

সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ফৌজিয়া আক্তারের পরিচালনায় মায়েদের মধ্যে থেকে বক্তব্য রাখেন চায়না চৌধুরী, রতœা বেগম, নিরাত নওরীন, পপি ভৌমিক, সুমি পাল।
মা দিবসের চিঠি পাঠন করে অত্র বিদ্যালয়ের ছাত্র প্রতীক পনতীর্থ, আদিত্য মজুমদার, নাফিক শাহরিয়া খান, শাহরিয়ার আহমদ সোহান, তাহমিদ মুত্তাকী, সৌম্য, মোস্তফা বানিব নেহাল।
অনুষ্ঠানে ৩২জন ছাত্রকে সেরা চিঠি লেখার জন্য পুরস্কার দেওয়া হয়। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: