সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪ সেকেন্ড আগে
বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঈদের জুটি মিম-সুজন

বিনোদন ডেস্ক:: একজন জনপ্রিয় চিত্রনায়িকা, বিদ্যা সিনহা মিম। তুমুল ব্যস্ততায় কাজ করে চলেছেন চলচ্চিত্রে। অন্যজন খালেদ সুজন, জনপ্রিয় মডেল। অভিনয়ে তিনি অনিয়মিত। এখনো মিম-সুজনের একসঙ্গে কাজ করার সুযোগটা হয়নি।

তবে আর্টরেস সেই সুযোগ করে দিলো। জনপ্রিয় এই ফ্যাশন হাউজটির হাত ধরে জুটি বেঁধে ক্যামেরার সামনে হাজির হলেন তারা। আসছে ঈদ উপলক্ষে এক্সক্লুসিভ কালেকশন নিয়ে সম্প্রতি এফডিসিতে ফটোশুটের শুটিং করেছে আর্টরেস। সেখানেই দেখা গেল বাহারী পোশাক ও মেকাপে মিম-সুজনকে।

তাদের সঙ্গে আরও ছিলেন চিত্রনায়িকা রাহা তানহা খান, রাজ ম্যানিয়ার। পাশাপাশি শুটে অংশ নেন বোম্বের ফ্যাশন মডেল ভিনিত চৌধুরী ও দিল্লীর শায়না সিং।

ঈদ কালেকশানের এ ফটোশুটে ছবি তুলেছেন দেশের অন্যতম ফটোগ্রাফার রফিকুল ইসলাম র্যাফ। ফটোশুটে স্টাইলিংয়ের দায়িত্বে ছিলেন ফ্যাশন মডেলদের আইকন সানজিদা হক আরেফিন লুনা। এ সময় আরো উপস্থিত ছিলেন আর্টরেসের ডিরেক্টর এন জামান রুবেল ও জোবায়ের মোর্শেদ।

গতকাল রোববার এফডিসির ৪ নম্বর শুটিং ফ্লোরে দেখা গেল মিমকে। তিনি এই ফটোশুট সম্পর্কে বলেন, ‘চলচ্চিত্রের ব্যস্ততার জন্য আগের মতো করে মডেলিং বা টিভি নাটকে কাজ করতে পারি না। তবে সময় হলে মডেলিংটা করার চেষ্টা করি। আপাতত সিনেমার কোনো ব্যস্ততা নেই। আর আর্টরেস’র কালেকশানগুলো বেশ চমৎকার। তরুণ প্রজন্মের ভালো লাগবে এমন সব কালেকশন। নিজে পছন্দ করেছি বলেই কাজটি করলাম। এখানে খালেদ সুজনসহ ভারতের মডেলরাও রয়েছেন। ভালো লাগলো কাজটি করে।’

এদিকে আর্টরেস’র ম্যানেজিং ডিরেক্টর সাইফ চৌধুরী জানালেন, রাজধানীর গুলশানের পাশাপাশি খুব শিগগিরই রাজধানীতে নতুন একাধিক শো রুম নিয়ে হাজির হবে আর্টরেস।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: