সর্বশেষ আপডেট : ৯ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আন্দোলনকারীদের নিরাশ না হয়ে ধৈর্য ধরার আহ্বান বাণিজ্যমন্ত্রীর

নিউজ ডেস্ক:: কোটা নিয়ে জাতীয় সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা বাস্তবায়ন হবে উল্লেখ করে আন্দোলনকারীদের নিরাশ না হয়ে ধৈর্য ধরার আহ্বান জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি বলেন, প্রধানমন্ত্রী জাতীয় সংসদে ঘোষণা দিয়েছেন, সেটা বাস্তবায়ন হবে। তাই আন্দোলনকারীদের নিরাশ না হয়ে ধৈর্য ধরতে হবে।

সোমবার সচিবালয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সর মাধ্যমে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে দ্বিতীয় চা নিলাম কেন্দ্রে প্রথম বিক্রির আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে এক প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, কোটা বিষয়ে ক্যাবিনেটে আলোচনা হয়েছে। বাস্তবসম্মত সিদ্ধান্ত নেয়া হবে। কোটা থাকবে না। একই সঙ্গে মুক্তিযুদ্ধের বিরোধীকারীদের ছেলে-মেয়েরা চাকরি পাবে না এমন ঘোষণাও আসতে পারে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা প্রথার বিলুপ্তির প্রজ্ঞাপন চেয়ে শাহবাগ মোড়ে অবরোধ করেছেন আন্দোলনকারী সাধারণ শিক্ষার্থী ও চাকরি প্রত্যাশীরা। পূর্ব ঘোষণা অনুযায়ী আজ (সোমবার) সকাল থেকে ক্লাস-পরীক্ষা বন্ধ রেখে বিক্ষোভ করেছেন কোটা সংস্কার চেয়ে আন্দোলনকারী শিক্ষার্থীরা। বিক্ষোভের এক পর্যায়ে তারা শাহবাগ মোড়ে অবস্থান নিয়েছেন। তাদের দাবি প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী কোটা বাতিলের প্রজ্ঞাপন জারি না করা পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়া হবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: