সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩৫ সেকেন্ড আগে
সোমবার, ২১ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশের মিউজিক ভিডিওতে কলকাতার নায়িকা কৌশানী

বিনোদন ডেস্ক:: কলকাতায় কমছে বাণিজ্যিক সিনেমার বাজার। ধুঁকছেন সেখানকার প্রযোজক ও নির্মাতা-শিল্পীরা। এর ভিড়েও আসছেন অনেক নতুন মুখ। তাদের অন্যতম কৌশানী মুখার্জি। কলকাতার চলচ্চিত্রে এই সময়ের আলোচিত নায়িকা তিনি।

ওপার বাংলার সেরা প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে ২০১৫ সালে রাজা চন্দ পরিচালিত ‘পারব না আমি ছাড়তে তোকে’ ছবি দিয়ে তার অভিষেক। বনি চক্রবর্তীর সঙ্গে প্রথম ছবিতেই বাজিমাত করেছিলেন টোল পড়া হাসির এই মিষ্টি নায়িকা। রাজ চক্রবর্তীর পরিচালনায় ‘কেলোর কীর্তি’ ছবিতে ঙ্কুশের বিপরীতে খুব একটা উল্লেখ করার মতো চরিত্র না পেলেও ছবিটি ছিলো ব্যবসায়িকভাবে সফল। কৌশানী প্রশংসিত হয়েছেন ‘জিও পাগলা’ ছবিতেও।

কৌশানীর জনপ্রিয়তার ঝলকানি সীমান্ত পেরিয়ে এসে দোলা দিয়েছে বাংলাদেশেও। এখানকার দর্শকের কাছেও পরিচিত তিনি। সেই সুবাদে ডাক পেয়েছিলেন বাংলাদেশে, প্রাণ বেভারেজ লিমিটেডের নতুন পণ্য ‘কালার্স লেমন’র বিজ্ঞাপনের মডেল হিসেবে। সেইসময়ই বলেছিলেন, সুযোগ পেলে বাংলাদেশে কাজ করতে চান তিনি। অবশেষে মিললো সেই সুযোগ।

Koushani Mukharjee

জানা গেছে, বাংলাদেশি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করতে যাচ্ছেন কৌশানী। এখান জনপ্রিয় গায়ক ইমরান মাহমুদুলের নতুন গানের ভিডিওতে তাকে দেখা যাবে আসছে ঈদে। নিজের ফেসবুকে কৌশানীর সঙ্গে ছবি দিয়ে সেই কথাই জানান দিলেন ইমরান।

গানটি প্রযোজনা করেছে বাংলাদেশের ধ্রুব মিউজিক স্টেশন। সেই সূত্রে জানা গেল, ওই গানের শিরোনাম ‘ইশশ’। স্নেহাশীষ ঘোষের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান নিজেই।

গেল ৭ ও ৯ মে কলকাতার বিভিন্ন লোকেশনে ইমরান-কৌশানীর এই গানের মিউজিক ভিডিওর শুটিং সম্পন্ন হয়েছে। গানের ভিডিও কোরিওগ্রাফি করেছেন স্যান্ডি। আর এটি নির্মাণ করেছেন কলকাতার নির্মাতা সুশাভান দাস।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: