সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৬ সেকেন্ড আগে
শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ক্ষিপ্ত মেসি যে তিন খেলোয়াড়কে আর বার্সায় দেখতে চান না

স্পোর্টস ডেস্ক:: লা লিগা শিরোপা নিশ্চিত হয়ে গেছে, কিন্তু লেভান্তের কাছে হারটা বার্সেলোনার আনন্দে কাঁটা হয়েই বিঁধেছে। লিগে টানা ৩৬ ম্যাচ অপরাজিত দলটি যে পুঁচকে প্রতিপক্ষের কাছে এভাবে হারবে, এটা নিশ্চয়ই কল্পনাও করতে পারেননি সমর্থকরা। লেভান্তের কাছে ৫-৪ গোলে হারের পর দলের তিন খেলোয়াড় নিয়ে স্পষ্টতই অসন্তুষ্টি প্রকাশ করেছেন বার্সার মূল চালিকাশক্তি লিওনেল মেসি।

ম্যাচটিতে অবশ্য খেলেননি মেসি। ব্যস্ত সূচির ধকল কাটাতে তাকে বিশ্রামে রেখেছিলেন কোচ আরনেস্তো ভালভার্দে। তবে মাঠে না নামলেও দলের খেলা দেখেছেন আর্জেন্টাইন খুদেরাজ। কয়েকজনের পারফরম্যান্স দেখে তো ক্ষেপেই গেছেন তিনি।

স্প্যানিশ গণমাধ্যমের খবর, দলে কয়েকজনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন মেসি। আলাদা করে বললে তিনজনের খেলা নিয়ে মোটেই খুশি নন বর্তমান বিশ্বের সেরা ফুটবলার। এই তিনজন হলেন-ওসমান ডেম্বেলে, নেলসন সেমেডো আর ইয়েরি মিনা। ‘ডন ব্যালন’-এর প্রতিবেদনে এসেছে, এই তিনজনকে ক্লাবে না রাখার পক্ষে মেসি।

এই তিন খেলোয়াড় বার্সার পুরোনো সদস্য নন। ডেম্বেলে আর সেমেডো চলতি গ্রীষ্মেই বার্সায় যোগ দিয়েছেন। ফরাসি উইঙ্গার ডেম্বেলে তো দ্বিতীয় সর্বোচ্চ দামে ক্লাবে এসেছেন। কলম্বিয়ান মিনা যোগ দেন জানুয়ারিতে। মেসির মতো একজন যখন তাদের পারফরম্যান্সে অসন্তুষ্টি প্রকাশ করেছেন, খুব বেশিদিন হয়তো ক্লাবে থাকতে পারবেন না এই ত্রয়ী।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: