সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ৩১ সেকেন্ড আগে
সোমবার, ২১ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আলভেজের পরিবর্তে ব্রাজিল দলে ফ্যাগনার

স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপের ঠিক আগমুহূর্তে হাঁটুতে চোট পেয়ে দানি আলভেজের ছিটকে পড়া ব্রাজিলের জন্য বড় দুঃসংবাদ নিঃসন্দেহে। তবে সময় তো কারও জন্য বসে থাকে না। টুর্নামেন্টের আগে দল ঘোষণা করতেই হবে ব্রাজিলের কোচ তিতেকে। তিতের দলে আলভেজের স্থলাভিষিক্ত হিসেবে সুযোগ মিলছে করিন্থিয়ানসের রাইট ব্যাক ফ্যাগনারের। এ ছাড়া দলে আসতে পারেন ম্যানচেস্টার সিটির দানিলো।

চোটে ছিলেন ফ্যাগনারও। উরুর ইনজুরিতে ২৯ এপ্রিলের পর থেকে আর কোনো ম্যাচ খেলা হয়নি তার। তবে রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ব্রাজিলিয়ান কনফেডারেশন জানিয়েছে, চিকিৎসক রদ্রিগো লাসমার মনে করছেন ফ্যাগনার টুর্নামেন্টটিতে খেলার মতো যথেষ্ট ফিট হয়ে উঠেছেন।

আজ রিও ডি জেনিরোতে বিশ্বকাপের প্রাথমিক দল ঘোষণা করবেন ব্রাজিল কোচ তিতে। এই দলে ফ্যাগনারের থাকা বলতে গেলে নিশ্চিত। করিন্থিয়ানসে তিতে আর ফ্যাগনারের একসঙ্গে কাজ করার অভিজ্ঞতা আছে। সেই তুলনায় দানিলো আর বায়ার্ন মিউনিখের রাফিনহার এই কোচের সঙ্গে ততটা যোগাযোগ ছিল না। তাই আলভেজের স্থলাভিষিক্ত হিসেবে ফ্যাগনারকেই সবচেয়ে এগিয়ে রাখা হচ্ছে।

রাশিয়া বিশ্বকাপে ষষ্ঠ শিরোপা জয়ের স্বপ্ন নিয়ে মাঠে নামবে ব্রাজিল। বিশ্বকাপের অন্যতম ফেভারিট দলটির প্রথম ম্যাচ ১৭ জুন সুইজারল্যান্ডের বিপক্ষে। ‘ই’ গ্রুপে ব্রাজিলের প্রতিপক্ষ হিসেবে সুইসরা ছাড়াও আছে কোস্টারিকা আর সার্বিয়া।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: