সর্বশেষ আপডেট : ৪৩ মিনিট ৫১ সেকেন্ড আগে
শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিরবের জুটি ভারতের জনপ্রিয় তিন মডেল

বিনোদন ডেস্ক:: চলচ্চিত্রের ব্যস্ততার ফাঁক গলে চিত্রনায়ক নিরব সুযোগ পেলেই মডেল হিসেবে বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন ও ফটোশুটে অংশ নেন। বিশেষ করে ঈদের মতো উৎসবগুলোতে তাকে বেশ ব্যস্ত দেখা যায় মডেল হিসেবে। আসছে রোজা ঈদকে ঘিরেও বেড়েছে সেই ব্যস্ততা। প্রায় প্রতিদিনই কোনো না কোনো ফ্যাশন হাউজের সঙ্গে কাজ করছেন নিরব।

গেল শনিবার (১২ মে) থেকে এই চিত্রনায়ক অংশ নিচ্ছেন দেশের জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড ‘ভাসাভি’র ফটোশুটে। এটি চলবে আগামীকাল মঙ্গলবার পর্যন্ত। এখানে নিরবের সঙ্গে অংশ নিতে বাংলাদেশে এসেছেন ভারতের জনপ্রিয় তিন মডেল ও অভিনেত্রী র্যাচেল হোয়াইট, কাজল এবং সোনালি।

তাদের মধ্যে র্যাচেল হোয়াইট কলকাতার মেয়ে। মুম্বাইয়ে মডেল হিসেবে জনপ্রিয়তা পেয়েছেন। কাজ করেছেন দুটি হিন্দি ছবিতেও। তবে কলকাতায় তার পরিচিত এসেছে অরিন্দম শীলের ‘হর হর ব্যোমকেশ’ এবং বীরসা দাশগুপ্তের ‘ওয়ান’ ছবিতে প্রসেনজিতের সঙ্গে অভিনয় করে।

আর কাজল ও সোনালি দুজনই দিল্লীর মেয়ে। সেখানেই র্যাম্প মডেল হিসেবে প্রতিষ্ঠিত তারা। কাজ করছেন আন্তর্জাতিক অঙ্গনেও।

Nirab-(2)

এই তিন বিদেশিনির সঙ্গে ফটোশুটের অভিজ্ঞতা জানিয়ে নিরব বললেন, ‘বড় আয়োজনে টানা তিনদিন ধরেই কাজ করছি। বেশ চমৎকার পোশাক আর কোরিওগ্রাফিতে চলছে ফটোশুট। আর র্যাচেল, কাজল ও সোনালির সঙ্গে কাজ করতে গিয়ে বেশ ভালো লাগছে। তিনজনই আন্তর্জাতিক মানের মডেল। ভারতে তরা শক্ত অবস্থান করে নিয়েছেন। মডেল হিসেবে বেশ অভিজ্ঞ এবং গর্জিয়াস। একসঙ্গে কাজ করতে করতে ভালো বন্ধুত্ব হয়েছে আমাদের। আশা করি ভবিষ্যতেও তাদের সঙ্গে কাজের সুযোগ হবে।’

নিরব জানালেন, এখানে তিনজনের সঙ্গেই জুটি বেঁধেছেন তিনি। পাশাপাশি থাকবে সবার একক ছবিও। আসছে রোজা ঈদকে সামনে রেখে এই ফটোশুটের আয়োজন করা হয়েছে। এই ছবিগুলো দিয়ে তৈরি হবে বিলবোর্ড। সেইসঙ্গে সাজবে ‘ভাসাভি’র শোরুমগুলোও। ছবি তুলছেন আলোকচিত্রী রোহান।

প্রসঙ্গত, এ দেশের মডেলিং ভুবনে নোবেল হয়ে আছেন সবার আদর্শ। তার পরের প্রজন্মে যে ক’জন মডেল নিজেকে মেলে ধরতে পেরেছেন, বিকশিত করতে পেরেছেন নিরব তাদের অন্যতম একজন। মডেলিং দিয়ে অভিষিক্ত হলেও কাজ করেছেন টিভি নাটকে। তবে বর্তমানে চলচ্চিত্রে নিজেকে প্রতিষ্ঠিত করে চলেছেন তিনি।

এরই মধ্যে বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করে পেয়েছেন প্রশংসা। নতুন করে কাজ করছেন সাঈফ চন্দনের ‘আব্বাস’ ছবিটিতে। এর প্রায় ষাট ভাগ শুটিং শেষ হয়েছে। চলতি বছরেই ছবিটি মুক্তি পাবে বলে জানা গেছে। সোহানা সাবার বিপরীতে এই ছবিতে নিরবকে দেখা যাবে পুরান ঢাকার একজন প্রভাবশালী যুবকের চরিত্রে। এছাড়া শুটিং শুরুর অপেক্ষায় আছে আরও একটি ছবি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: