সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৪০ সেকেন্ড আগে
সোমবার, ২১ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ের সাজে দারুণ জয়া!

বিনোদন ডেস্ক:: মাথায় টায়রা, কানে ভারি দুল, নাকে নথ,গলায় নান্দনিক মালা, দুই হাত ভরা নানা রঙের চুড়ি। লাল জাকজমক বাহারি শাড়ি পড়ে টুকটুকে লাল বধু বেশে হাজির হয়েছিলেন বাংলাদেশ ও কলকাতার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। শুধু সিনেমায় নয়, মডেলিংয়েও অনেক এগিয়ে এই অভিনেত্রী। তার এই সাজ কোনো সিনেমার জন্য না। এক বিশেষ ফ্যাশন শো’র আয়োজনে পাওয়া গেলো অন্যরকম এক জয়া আহসানকে।

রোববার রাত ৮টায় গুলশান ১ এ প্রেম কালেকশনের নিজশ্ব শো রুমে ফ্যাশন শোতে বিয়ের শাড়ি পরে ক্যাটওয়াক করেছেন জয়া। জয়ার পরেছিলেন বিশ্বের দীর্ঘতম ৪০০ ফুটের এক সেলাইয়ের লেহেঙ্গা শাড়ি। পুরো ফ্যাশন শো মোট ৩টি কিউতে নানা ধরনের পোশাক তুলে ধরেন ব্রডকাস্টার স্টপাররা। জয়া আহসান ছাড়াও এতে প্রেমস কালেকশনের আরামদায়ক পাঞ্জাবি, এক্সক্লুসিভ সেলওয়ার কামিজ পড়ে হেঁটেছেন আরও কয়েকজন মডেল।

অতিথি হয়ে অনুষ্ঠানটি উপভোগ করেছেন বাংলাদেশে নিযুক্ত ভারতের নতুন হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলা। পুরো ফ্যাশন শো এবং অনুষ্ঠান উপভোগ করতে উপস্থিত ছিলেন হর্ষবর্ধন শ্রিংলা ছাড়াও ডায়মন্ড ওয়ার্ল্ড এর প্রধান দিলিপ কুমার আওয়ারওয়াল ও বেশ কজন গণমাধ্যম ব্যক্তিত্ব।

উল্লেখ্য, জয়া আহসান বর্তমানে ব্যস্ত ‘দেবী’ সিনেমার পোস্ট প্রোডাকশন্স নিয়ে। জানালেন, দেবী’র পোস্ট প্রোডাকশনে বেশি সময় দেওয়ার কারণে ঈদের খুব বেশি অনুষ্ঠানে পাওয়া যাবে না তাকে। সিনেমাটির ডাবিং এবং অন্যান্য কাজ চলছে। ঈদের পরে ছবিটি মুক্তি দেওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন জয়া আহসান।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: