সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৪৪ সেকেন্ড আগে
সোমবার, ২১ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে দরিদ্রদের মধ্যে সরকারি চাল ও টাকা বিতরণ

জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুরে দরিদ্র জনগোষ্ঠির লোকজনের মধ্যে পরিবার প্রতি ৩০ কেজি চাল ও নগদ ৫শ টাকা করে বিতরণ করা হয়েছে।
জানাগেছে. জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের ভিজিএফ এর কার্ডধারী দরিদ্র লোকজনের মধ্যে সরকারি চাল ও টাকা বিতরণ করা হয়েছে। ১৩ মে রোববার সরজমিনে দেখা যায়, রাণীগঞ্জ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ২৯৯টি পরিবারের মধ্যে চাল ও টাকা বিতরণ করা হয়। এ সময় রাণীগঞ্জ ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম রানা, স্থানীয় ইউপি সদস্য ইসরাক আলী, ইউপি সচিব আবদুল গফুর, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া, সদস্য আলী আছগর ইমন সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া গত ১২ মে শনিবার রাণীগঞ্জ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য তেরা মিয়া চাল ও টাকা বিতরণ কালে কয়েকজন লোককে চাল দেয়া হলেও টাকা দিতে দেরি হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে ইউপি সদস্য তেরা মিয়া বলেন, আমার ওয়ার্ডের সকল সুবিধাভোগীদের মধ্যে চাল ও টাকা বিতরণ করা হয়েছে। তবে চাল ও টাকা বিতরণকালে অনেক ঝামেলা ছিল। এ সময় কয়েক জনকে চাল দেয়া হলেও টাকা দিতে সামান্য দেরি হয়েছে। এ নিয়ে আমার বিরুদ্ধে কিছু লোক অযথা অপ-প্রচার করেছে।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: