সর্বশেষ আপডেট : ১৫ ঘন্টা আগে
রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্ব মা দিবসে এন জে এল’র র‌্যালি ও পথ সভা

সিলেটে বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষে র‌্যালি ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকালে ৩টায় নগরীর কাজল শাহ এলাকায় নাঈম জাহান লতিফী (এন জে এল) ইএনটি সেন্টার সিলেট’র উদ্যোগে র‌্যালি ও পথ সভা অনুষ্ঠিত হয়। নাঈম জাহান লতিফী (এন জে এল) ইএনটি সেন্টার সিলেট’র কার্যালয় থেকে র‌্যালিটি বের হয়ে সিলেট ওসমানী মেডিকেল এলাকার সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। পরে সেখানে পথসভা অনুষ্ঠিত হয়।

পথ সভায় বক্তব্য রাখেন, নাঈম জাহান লতিফী (এন জে এল) ইএনটি সেন্টার সিলেট’র চেয়ারম্যান ড. নূরুল হুদা নাঈম। তিনি বলেন, বিশ্বের সকল মায়েদের প্রতি শ্রদ্ধা এবং ভালোবাসা। প্রতিটি দিবস পালনের জন্য সমাজে সর্বস্তরের প্রতি আহবান। মায়েদের প্রতি সন্তানের অকৃত্রিম ভালোবাসা আমি মনে করি। তিনি আরও জানান শিশুর জন্ম থেকে শুরু করে তার বড় হয়ে ওঠা পর্যন্ত সময়কালটি আবর্তিত হয় মাকে ঘিরে। প্রকৃতির নিয়ম হচ্ছে নারী হবে মা। এটি নারীর প্রকৃতিগত প্রাপ্তি। নারীর মা হওয়া তার জীবনের সর্বাপেক্ষা গুরুত্বপূর্ণ পর্যায়। একটি সদ্যজাত শিশুকে বুকের দুধ খাওয়ানো থেকে শুরু করে তাকে তিল তিল করে বড় করে তোলার দায়িত্বটি পরম যতœ ও নিষ্ঠার সাথে পালন করেন মা। যে মা সন্তানকে দশ মাস গর্ভে ধারণ করেন, ভূমিষ্ঠ হওয়ার পর অপরিসীম মায়া-মমতায় পৃথিবীর বুকে ধীরে ধীরে বড় করে তোলেন, মানুষের কোনো ভাষাতেই, কোনো কথাতেই বুঝি সেই মায়ের অবদানের পূর্ণ পরিচয় তুলে ধরা যায় না। মা তো মা-ই। মা’র কোনো তুলনা হয় না। শ্রদ্ধা, সম্মান, ভক্তি, সেবা, ভালোবাসা দিয়ে মা’র দানের হয়তো কিছুটা প্রতিদান দেয়া যেতে পারে। পরি শেষে আমার মায়ের জন্য আল্লাহর কাছে জান্নাতবাসী দান করেন বলে দোয় চাই। আমি সকল মাকে শ্রদ্ধার সাথে সম্মান জানাই।

পথ সভায় উপস্থিত বক্তব্য রাখেন, নাঈম জাহান লতিফী (এন জে এল) ইএনটি সেন্টার সিলেট’র সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম, সাংবাদিক ও এডভোকেট আব্দুল মুকিত অপি, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট’র জেলা সহ সভাপতি রোটারিয়ান ময়নুল ইসলাম।
এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার মুন্না, ড. জাহিদ, রাহাত, ফাহিম, কিংকন, ছামিয়া, সানজিদা, শরিফ, ড. ফাতেমাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের নেৃতৃবৃন্দ উপস্থিত ছিলেন প্রমুখ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: