সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
রবিবার, ২৬ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এরশাদের বিয়ে নিয়ে ‘মিথ্যা প্রচার’

নিউজ ডেস্ক:: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ আবার বিয়ে করেছেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘মিথ্যা প্রচার’ চালানোর অভিযোগ করেছেন তার জনসংযোগ কর্মকর্তা আব্দুর রহিম।

তিনি জানান, ফেসবুকে কতিপয় লোকজন আছেন, যারা বিনা বিচারে ট্রল করে মানুষের চরিত্র হননের জন্য তৈরি হয়ে থাকেন। এই ছবি দুটি ছড়িয়ে দিয়ে অনেকেই মজা লুটছেন যে এরশাদ নাকি আবার বিয়ে করেছেন।

তিনি আরও জানান, মূল ঘটনা হলো- এরশাদ একটি মেয়েকে ক্লাস ওয়ান থেকে মাস্টার্স পর্যন্ত লেখাপড়া করিয়েছেন। গতকাল ঢাকেশ্বরী মন্দিরে সেই মেয়েটির বিয়েতে গিয়েছিলেন তিনি।

জানা গেছে, রাজধানীর তাঁতী বাজারের নিম্ন বিত্ত পরিবারের মেয়ে নিপা কর্মকার। নিপার জন্মদাতা পিতার নাম নারায়ণ কর্মকার। নারায়ণ কর্মকারের সঙ্গে এরশাদের সর্ম্পক দীর্ঘদিনের। সে সুবাদে নিপাকে ছোটবেলা থেকেই পিতৃস্নেহে বড় করেন এরশাদ। নিপাকে পড়াশোনা করিয়েছেন তিনি। একজন পিতা হিসেবে মেয়ের প্রতি যে দায়িত্ব পালন করা দরকার তার সব টুকুই করেছেন তিনি। সর্বশেষে গতকাল সোনা গয়না থেকে শুরু করে বিয়ের যাবতীয় খরচ বহন করে এরশাদ তার পালিত কন্যাকে স্বামীর ঘরে পাঠিয়ে দেন।

এরশাদের সঙ্গে এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, সুনীল শুভ রায়, ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সুজন দে, নিপার জন্মদাতা পিতা নারায়ণ কর্মকারসহ নিপার কয়েক শতাধিক আত্মীয় স্বজন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: