সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ২৯ সেকেন্ড আগে
সোমবার, ২১ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিখোঁজের ৭ মাস পর পতিতাপল্লী থেকে নারী উদ্ধার, আটক ২

নিউজ ডেস্ক:: পাবনার সাথিয়া থেকে নিখোঁজের ৭ মাস পর রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লী থেকে ২৮ বছর বয়সী এক নারীকে উদ্ধার করেছে ফরিদপুর র‌্যাব-৮ এর সদস্যরা।

এ সময় পল্লীর ওই বাড়ির মালিক মো. সুজন খন্দকার (২৮) ও দালাল মোছা. বিনাকে (৪০) আটক করা হয়েছে। শনিবার রাতে ফরিদপুর র‌্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পাবনার সাথিয়া থেকে প্রায় ৭ মাস অাগে ভালো ‘চাকরির’ প্রলোভন দেখিয়ে অামিনপুর থানার দারিয়াপুর গ্রামের অাব্দুর রহমানের স্ত্রী বিনা (৪০) ওই নারীকে দৌলতদিয়া পতিতাপল্লীর শাহদাৎ মেম্বার পাড়ার মৃত মোহাম্মদ অালী খন্দকারের ছেলে মো. সুজন খন্দকারের (২৮) হাতে তুলে দেয়। পরে তাকে ঘরে তালাবদ্ধ করে রেখে শারীরিক ও মানসিক নির্যাতন চালিয়ে ইচ্ছার বিরুদ্ধে দেহ ব্যবসা করতে বাধ্য করে।

এ ঘটনায় ওই নারীর বড় ভাই ফরিদপুর র‌্যাব-৮ এর সহযোগিতা চান। তারই প্রেক্ষিতে শনিবার সন্ধ্যায় ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের ২নং কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিনে নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল দৌলতদিয়ায় সুজন খন্দকারের বাড়িতে অভিযান চালায়। এ সময় ওই নারীকে উদ্ধার ও বাড়ির মালিক মো. সুজন খন্দকার ও দালাল মোছা. বিনাকে আটক করে র‌্যাব।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: