সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ২২ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইন্দোনেশিয়ায় গির্জায় বোমা হামলা, নিহত ৮

আন্তর্জাতিক ডেস্ক::
ইন্দোনেশিয়ায় পৃথক তিনটি গির্জায় আত্মঘাতী বোমা হামলায় আটজন নিহত হয়েছেন। সেইসঙ্গে আহত হয়েছেন অন্তত আরো ৩৬ জন। রোববার সকাল থেকে এ ঘটনা ঘটে। ইন্দোনেশিয়ার মেট্রো টিভিতে পূর্ব জাভা পুলিশের মুখপাত্র ফ্র্যান্স বারুঙ্গ মাংগেরা এ খবরটি নিশ্চিত করেন।

আত্মঘাতী এ বোমা হামলাটি ঘটেছে ইন্দোনেশিয়ার পূর্ব উপকূলের বন্দর নগরী সুরাবায়ার তিনটি গির্জাতে। এ হামলায় হতাহতদের সংখ্যা আরো বাড়তে পারে বলে জানা যায়। গির্জা তিনটি হলো ইম্মাকুলেট স্যাক্রেড চার্চ অব সেইন্ট ম্যারি, জেকিআই এবং পেন্টেকোস্টাল।

আহতদের পার্শ্ববর্তী সোয়েতোমো হাসপাতাল ও ভায়াঙ্কারা এনগাগেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। পুলিশ জানায়, হামলাগুলো আত্মঘাতী বোমা হামলা বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে।

এদিকে, পুলিশ দেশটির গণমাধ্যমকে বোমা হামলার স্থানগুলোতে ঢুকতে দিচ্ছে না। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ ও নিরাপত্তা বাহিনীর সদস্যরা বোমা হামলার জায়গাটি ঘিরে রেখেছে। পুলিশের সঙ্গে সেখানে ইন্দোনেশিয়ার মোবাইল বিগ্রেড এবং বোমা নিষ্ক্রিয়কারী বাহিনীর আনাগোনা লক্ষ্য করা গেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানায়, ভয়াল তিনটি বোমা হামলা ভিন্ন ভিন্ন তিনটি জায়গায় হলেও দশ মিনিটের ব্যবধানে হয়েছে বলে স্থানীয় পুলিশ সূত্রে জানা গেছে।

 




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: