সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ২২ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সেল্টাকে গোল বন্যায় ভাসালো রিয়াল

স্পোর্টস ডেস্ক::
রোনালদো বিহীন রিয়াল মাদ্রিদ ঘরের মাঠ সান্তিয়াগো ব্যার্নাব্যুতে সেল্টা ভিগোর জালে গোল উৎসব করেছে। লা লিগায় সেল্টা ম্যাচের আগের ম্যাচেই সেভিয়ার বিপক্ষে ৩-২ গোল হারে জিদেনের দল। অথচ পরের ম্যাচেই সেল্টার জালে দিল ৬ গোল। চ্যাম্পিয়নস লিগের ফাইনালের কারণে এ ম্যাচে চোটে থাকা রিয়াল তারকাকে খেলাননি জিদান। তাছাড়া ইনজুরিতে থাকা কারভাজালও ছিলেন মাঠের বাইরে। তবে ইসকো ফিরেছেন এ ম্যাচে। গোলও করেছেন। তবে প্রথম দুই গোল করে বড় জয়ের শুরুটা করেছেন গ্যারেথ বেল।

পুরো ম্যাচে রিয়াল গোলে শট নিয়েছে ১০টি। বিপরীতে সেল্টার শট মাত্র একটি। তবে বলের দখলে সেল্টা রিয়ালের সঙ্গে বেশ লড়াই করে গেছে। রিয়ালের ৫৭ ভাগ বল দখলের বিপরীতে তারা ৪৩ ভাগ বল পায়ে রেখেছে। গোছালোভাবে পাস দিয়ে বেশ কয়েকটি আক্রমণও করেছে তারা কিন্তু কোন গোল পায়নি। বরং লস ব্লাঙ্কোসদের কাছে হেরেছে ৬-০ গোলে।

ম্যাচের শুরুটাই হয় সেল্টার টসি ক্রুসকে ফাউল করার মধ্য দিয়ে। দ্বিতীয় মিনিটেই তাকে ফাউল করে সেল্টা। এরপর ষষ্ট মিনিটে প্রথম আক্রমণ করে রিয়াল। নবম মিনিটে রিয়ালের আক্রমণ ফিরিয়ে দেয় সেল্টা। কিন্তু ১৩ মিনিটে বেলকে আর রুখতে পারেনি। এরপর ২৭ মিনিটে বেল ভালো একটি ফ্রি কিক নেন। কিন্তু গোল হয়নি। তবে ৩০ মিনিটের মাথায় আবার আলোয় আসেন বেল। দ্বিতীয় গোলটি করে চ্যাম্পিয়নস লিগের ফাইনাল খেলার আবদারটা জোরালো করে রাখলেন ওয়েলস তারকা।

বেলের পরে দারুণ এক শটে প্রথমার্ধেই ব্যবধান ৩-০ করেন ইসকো। ৩২ মিনেটের মাথায় গোল করেন স্পেন তারকা। দলের চতুর্থ গোলটি দ্বিতীয়ার্ধের ৫২ মিনিটে। এবার লক্ষ্য ভেদ করেন আশরাফ হাকিমি। এরপর বেশ কিছুক্ষণ রিয়ালকে আটকে রাখে সেল্টা ভিগো।

কিন্তু শেষের দিকে আর পারেনি। ৭৮ মিনিটে রিয়াল দারুণ এক মাটি কামড়ানো ক্রস দিলে তা বিদপমুক্ত করতে গিয়ে নিজেদের জালে ঢুকিয়ে দেয় সেল্টা। ব্যবধান বেড়ে হয় ৫-০। এরপর ম্যাচের ৮১ মিনিটে সেল্টার জালে শেষ পেরেকটা ঠুয়ে দেন জার্মান মিডফিল্ডার টসি ক্রুস। রিয়ালের দাপুটে খেলায় সেল্টা ভিগোকে অতিথী হয়ে এসে ৬-০ গোলের বড় পরাজয় নিয়ে ঘরে ফিরতে হবে।

 




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: