সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শেবাগের সঙ্গে ঝগড়ার খবর ভুয়া : প্রীতি

স্পোর্টস ডেস্ক:: চলতি আসরে অধরা শিরোপা জয়ের লক্ষ্যে মরিয়া হয়ে উঠেছে কিংস ইলেভেন পাঞ্জাব। এরই মধ্যে শিরোপা জিততে পারলে খেলোয়াড়দের জন্য বিশেষ উপহারের ঘোষণা দিয়েছেন পাঞ্জাবের কর্ণধার প্রীতি জিনতা; কিন্তু রাজস্থান রয়্যালসের বিপক্ষে হারকে কেন্দ্র করে বিবাদের খবর বেরিয়েছে পাঞ্জাব শিবিরে।

ভারতীয় গণমাধ্যমে খবর বেরোয়, রাজস্থানের বিপক্ষে হারের দায় দলের মেন্টর বিরেন্দর শেবাগের ওপর চাপিয়েছেন দলের মালিক প্রীতি। এ কারণে দায়িত্ব থেকে অব্যাহতি নিচ্ছেন শেবাগ। এই খবর দ্রুততার সঙ্গে ছড়িয়ে পড়লে একে গণমাধ্যমের মিথ্যাচার বলে অভিহিত করেছেন প্রীতি এবং গণমাধ্যমের ওপর ব্যাপক চটেছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এই খবরের কোনো সত্যতা নেই উল্লেখ করে প্রীতি লিখেন, ‘মুম্বাই মিরর (ভারতীয় সংবাদ মাধ্যম) বিষয়টি নিয়ে পুরোপুরি মিথ্যচার করেছে। কারণ আমরা তাদের খবর লেখার জন্য টাকা দেই না। টাকা পেলেই কেবল তারা সঠিক খবর ছাপায়। আমার আর বিরুর (বিরেন্দর শেবাগ) মধ্যকার একটি সাধারণ কথোপকথনকে টেনে-হিঁচড়ে অবিশ্বাস্য মিথ্যাচার করা হলো এবং আমাকে দোষী বানানো হলো।’

যে ম্যাচ নিয়ে রটেছে এই খবর, সেই ম্যাচে ১৫ রানে হেরেছে পাঞ্জাব। জস বাটলারের ৮২ রানের ইনিংসের পরেও রাজস্থানকে ১৫৮ রানে আটকে রেখেছিল পাঞ্জাব। পরে লোকেশ রাহুলের অপরাজিত ৯৫ রানের ইনিংস সত্ত্বেও ম্যাচ শেষ করতে পারেনি প্রীতি জিনতার দল। ১০ ম্যাচ শেষে ৬ জয় নিয়ে পয়েন্ট টেবিলের ৩ নম্বরে রয়েছে পাঞ্জাব।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: