সর্বশেষ আপডেট : ১৭ সেকেন্ড আগে
সোমবার, ২১ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাট পৌর মেয়রের উদ্যেগে আইন-শৃঙ্খলা বিষয়ক মত বিনিময়

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাটে পবিত্র রমজান মাস উপলক্ষে বাজার ও তার আশপাশে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে আইন শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১১ টায় কানাইঘাট থানা ব্যাকে পৌরসভার উদ্যেগে এ সভা অনুষ্ঠিত হয়। এতে পৌরসভার মেয়র নিজাম উদ্দিনের সভাপতিত্বে কানাইঘাটের সার্বিক আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে উন্মুক্ত আলোচনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) লুসি কান্ত হাজং, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ, পৌর আওয়ামীলীগের আহবায়ক জামাল উদ্দিন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ নুনু মিয়া, কানাইঘাট বাজারের ব্যবসায়ী সমিতির সভাপতি সিরাজুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাউন্সিলর বিলাল উদ্দিন, ব্যবসায়ী ইজ্জাদুর রহমান, রুহুল আমিন, রফিক মেম্বার, বাজার লেসি হাজী করামত আলী, নজরুল ইসলাম, কাউন্সিল মাসুক আহমদ, ইসলাম উদ্দিন, তাজ উদ্দিন, আবিদুর রহমান, শাহাব উদ্দিন, ফখরুউদ্দিন সহ কানাইঘাট বাস স্ট্যান্ড উত্তর বাজার ও দক্ষিণ বাজার সিএনজি স্ট্যান্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বিশেষ করে পবিত্র রমজান মাসে কানাইঘাট বাজার ও তার আশপাশের এলাকায় শান্তিপুর্ণ পরিবেশ বজায় রাখতে নানা প্রদক্ষেপ গ্রহন করা হয়। বাজারের ফুটপাত দখল করে ব্যবসা, যত্রতত্র গাড়ি পার্কিং করে যানজট সৃষ্টি ও দ্রব্যমুল্য নিয়ন্ত্রন সহ বিভিন্ন বিষয়ের উপর আলোচনা করা হয়। পরিশেষে কানাইঘাট পৌর সভার মেয়র নিজাম উদ্দিন পবিত্র সিয়াম সাধনার মাসে সবাইকে দৈয্য ধারন করে পৌরসভায় শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহবান জানান।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: