সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ৫৩ সেকেন্ড আগে
শনিবার, ২৬ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জয়ার ‘দেবী’ নিয়ে যা বললেন কিরণমালা সিরিয়ালের অভিনেত্রী

বিনোদন ডেস্ক:: সায়ন্তনী গুহঠাকুরতা। পশ্চিমবঙ্গের জনপ্রিয় ধারাবাহিক ‘কিরণমালা’তে ছলনাময়ী রুপে দেখেছিলো তাকে দর্শক। সেই সিরিয়ালে অভিনয় করেই সবার নজরে আসেন তিনি। তারপর থেকেই একে একে নতুন নতুন ধারাবাহিকে কাজ করে যাচ্ছেন। জনপ্রিয়তা পেয়েছেন ‘সাত ভাই চম্পা’ সিরিয়ালেও।

তবে এখন আপাতত ছবির দিকেই বেশি মন দিয়েছেন তিনি। খুব শিগগিরই তাকে দেখা যাবে ‘বৃষ্টি তোমাকে দিলাম’, ‘উমা; ছবিগুলোতে। সেই অভিনেত্রী প্রশংসায় ভাসালেন জয়া আহসানের ‘দেবী’ ছবিটিকে।

সম্প্রতি প্রকাশ হয়েছে বাংলাদেশি চলচ্চিত্র ‘দেবী’র টিজার। সেটি দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন দুই বাংলার অনেক তারকারা। সেই তালিকার অন্যতম সায়ন্তনী। সম্প্রতি এক ভিডিও বার্তায় ‘দেবী’ নিয়ে বললেন তিনি। সেখানে জানালেন, সায়ন্তনী একজন গুনমুগ্ধ পাঠক হুমায়ুন সাহিত্যের। সেইসঙ্গে জয়া আহসানের অভিনয়ও তাকে মোহিত করে রাখে।

জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজে পোস্ট করা এক ভিডিও বার্তায় সায়ন্তনী বলেন, ‘জয়া ’দি আমার খুব প্রিয় মানুষ। তার সাথে সাথে আমার ফেভারিট অভিনেত্রীও। হুমায়ুন আহমেদের মিসির আলী থেকে সিনেমা হচ্ছে, আর সেটা জয়া ’দি করছে তার প্রথম প্রোডাকশন হাউজে। এই ব্যাপারটায় আমি ভিষণ এক্সাইটেড।’

নিজেকে হুমায়ুন আহমেদের ভক্ত দাবি করে তিনি বলেন, ‘হুমায়ুন আহমেদের আমি ভিষণ বড় ভক্ত। এবারের বই মেলাতে আমি হুমায়ুন আহমেদের সমগ্র কিনেছি। আর আমার ভিষণ ফেভারিট মিসির আলী। আর সেটা নিয়ে যখন সিনেমা হচ্ছে আমি তার জন্য উচ্ছ্বসিত।’

টিজার দেখার অভিজ্ঞতা জানিয়ে ‘কিরণমালা’র ছলনাময়ী বলেন, ‘ছবিটিতে জয়া ’দি করছে রানুর চরিত্রে। আমি যখন টিজারটি দেখলাম আমার গায়ের রোম দাঁড়িয়ে গিয়েছিলো। একটা অদ্ভূত নিরবতার মধ্যে দারুণ ভয়ের সৃষ্টি করেছিলো। আমার জয়া ‘দি’র কাছে অনুরোধ ছবিটি যেন কলকাতায় মুক্তি পায়। তবে আমিও এটি হলে গিয়ে দেখতে পারবো। নইলে ডিভিডি বা ইন্টারনেটের দয়ায় দেখতে হবে। ‘দেবী’ সিনেমার টিমের সকলের জন্য অনেক অনেক শুভকামনা।’

এছাড়াও কলকাতার কৌশিক গাঙ্গুলি, যিশু সেনগুপ্ত, আবির চ্যাটার্জি, বাংলাদেশের রুনা খানসহ আরও অনেকেই ‘দেবী’ ছবির টিজার দেখে প্রশংসা করেছেন।

নন্দিত কথাসাহিত্যিক হুমায়ুন আহমেদের সৃষ্ট জনপ্রিয় চরিত্র মিসির আলী সিরিজের ‘দেবী’ উপন্যাস অবলম্বনে একই নামের ছবিটি সরকারি অনুদানে নির্মাণ করছেন অনম বিশ্বাস। এতে মিসির আলী চরিত্রে দেখা যাবে বৈচিত্রময় অভিনেতা চঞ্চল চৌধুরীকে। এছাড়াও অভিনয় করেছেন জয়া আহসান, শবনম ফারিয়া, ইরেশ যাকের প্রমুখ।

ছবিটি প্রযোজনার মধ্য দিয়ে প্রথমবারের মতো প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করলেন অভিনেত্রী জয়া আহসান। জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে এটি চলতি বছরেই মুক্তির মিছিলে রয়েছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: