সর্বশেষ আপডেট : ২০ মিনিট ১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দেশের হয়ে খেলবেন না কোহলি!

স্পোর্টস ডেস্ক::
নিজ দেশের হয়ে আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচে খেলবেন না ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। আইপিএল শেষেই কাউন্টি খেলতে ইংল্যান্ড উড়ে যাবেন তিনি।

একই কারণে আফগানিস্তানের বিরুদ্ধে ঐতিহাসিক টেস্টেও থাকবেন না কোহলি। তবে ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই) আশা করেছিল আয়ারল্যান্ডে টি-২০ সিরিজে পাওয়া যাবে কোহলিকে। সেখানেই সরাসরি দলের সঙ্গে যোগ দেয়ার কথা ছিল তার।

কিন্তু আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলা হচ্ছে না টিম ইন্ডিয়ার অধিনায়কের। কোহলিকে আয়ারল্যান্ডের বিপক্ষে পাওয়া নিয়ে একটা অনিশ্চয়তা প্রথম থেকেই ছিল। তবুও বিসিসিআই যখন দল ঘোষণা করে তখন আয়ারল্যান্ডের বিরুদ্ধে বিরাট কোহলিকে দলে রেখে ছিলেন নির্বাচকেরা।

এদিকে সারের ম্যাচ ইয়র্কশায়ারের বিপক্ষে থাকায় বিরাটের সার্ভিস থেকে বঞ্চিত হতে হবে টিম ইন্ডিয়াকে। সারে কর্তৃপক্ষ আগেই জানিয়েছিল বিরাট কোহলিকে তাদের হয়ে তিনটি চ্যাম্পিয়নশিপ ম্যাচ খেলতে হবে জুনে। কোহলির অনুপস্থিতিতে ভারতীয় দলের অধিনায়কত্বের ব্যাটন থাকবে রোহিত শর্মার হাতে।

বিসিসিআই জানিয়েছে, একই সিরিজে দু’টি ভিন্ন অধিনায়কের নাম ঘোষণা করা হলে আরও বেশি সমস্যা তৈরি হত। যে কারণে তেমনটা করা হয়নি। ২৫ থেকে ২৮ জুন সারে’র হয়ে ইয়র্কশায়ারের বিরুদ্ধে খেলবেন বিরাট। দ্বিতীয় টি-২০ জন্য সেখান থেকেই ডাবলিন উড়ে যাবেন তিনি।

 




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: