সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ১৬ সেকেন্ড আগে
শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমাকে খুনের জন্য সুপারি দেয়া হয়েছে:‌ মমতা

আন্তর্জাতিক ডেস্ক ::
পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে খুনের জন্য সুপারি দিয়েছে একটি রাজনৈতিক দল। শুক্রবার সন্ধ্যায় একটি বেসরকারি টিভি চ্যানেলে সরাসরি সাক্ষাৎকারে এই অভিযোগই করেছেন স্বয়ং মমতা ।

তিনি বলেন, ‘একটি রাজনৈতিক দল – আমি তার নাম বললাম না, আমাকে হত্যার চেষ্টা করছে। তারা আমাকে হত্যার করার জন্য ভাড়াটে খুনিদের সুপারি (অর্থ) দিয়েছে।’

তবে নাম না বললেও তিনি যে ভারতের ক্ষমতাসীন দল বিজেপিকে ইঙ্গিত করেছেন তা স্পষ্ট। মমতার অভিযোগ, ওই খুনিরা কালীঘাটে তার বাড়িঘর‌ দেখে গিয়েছে। তার কাছে এ বাপারে যথেষ্ট তথ্য আছে এবং তিনি এই ঘটনা তদন্তের নির্দেশ দিয়েছেন।

প্রসঙ্গত, মমতা বন্দোপাধ্যায় মুখ্যমন্ত্রী হবার অনেক আগে থেকেই কলকাতার হরিসচন্দ্র স্ট্রিটের সেই পুরনো একতলা বাড়িতে থাকতেন। ক্ষমতায় আসার পরও তিনি সরকারি বাড়িতে ওঠেননি, রয়ে গেছেন পুরনো আস্তানাতেই।

তিনি আরও জানান, পুলিস তাকে সুরক্ষার জন্য আপাতত কালীঘাটের ওই বাড়ি ছেড়ে অন্যত্র থাকতে পরামর্শ দিয়েছে। কিন্তু তিনি সাধারণ মানুষ এবং তাই সাধারণের সঙ্গে মিশেই থাকতে চান। আগেও অনেকবার খুনের চেষ্টা করেছিল অনেকে। অনেকবারই মরতে মরতে তিনি বেঁচে এসেছেন। মরতে তিনি ভয় পান না। তার পরিবার বা দলের কেউই এ সম্পর্কে জানেন না বলেও জানালেন মমতা বন্দোপাধ্যায়।

এদিন মমতা একই সঙ্গে নরেন্দ্র মোদির দল বিজেপি এবং কলকাতার বাম দলের তীব্র সমালোচনা করেছেন। তিনি বলেন, যেসব নেতারা প্রকৃত বামপন্থী আদর্শে বিশ্বাস করেন তারা কখনওই বিজেপিতে যাবেন না। যেমন কান্তি গাঙ্গুলি বিজেপিতে যাননি অথচ লক্ষ্মণ শেঠ বিজেপিতে যোগ দিয়েছেন। বুদ্ধদেব ভট্টাচার্য বামপন্থী আদর্শে বিশ্বাস করেন। তিনি মনে করেন আরএসএস এবং বিজেপিকে আটকানো উচিত। অন্যদিকে সিপিএমের হার্মাদরা (দস্যুরা) নিজেদের স্বার্থে বিজেপিতে যোগ দিয়েছে।

সূত্র: এনডিটিভি




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: