সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৭ সেকেন্ড আগে
সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে শিবিরের এ প্লাস সংবর্ধনা

“স্বপ্ন-সাহস সাথে নিয়ে আগামীর পথে চলো, জ্ঞানের আলোয় গড়বো জগৎ উচ্চ কন্ঠে বলো” এই স্লোগানে মৌলভীবাজার জেলার এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদেরকে এপ্লাস সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির মৌলভীবাজার শহর ও জেলা শাখা।

শুক্রবার (১১ মে) সকালে ডি এম কমিউনিটি সেন্টারে জেলা শিবিরের সভাপতি আব্দুল মুমিতের পরিচালনায় ও শহর শিবিরের সভাপতি আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ছাত্রশিবিরের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল ড. মোহাম্মদ মোবারক হোসাইন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ছাত্রশিবির সিলেট মহানগরী সভাপতি মোঃ নজরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে ড. মোহাম্মদ মোবারক হোসাইন বলেন, আজকের এই কৃতী শিক্ষার্থীদের সঠিক পরিচর্যার মাধ্যমে যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠে আগামী দিনে বাংলাদেশকে নেতৃত্ব দেবে। ক্ষুধা, দারিদ্র্য ও দুর্নীতিমুক্ত দেশ গড়ার কাজে সাফল্যের স্বাক্ষর রাখবে।

তিনি আরো বলেন, এস.এস.সি, দাখিল ও সমমান পরীক্ষায় আশানুরূপ ভাল ফলাফল লাভ করে মেধার স্বাক্ষর রাখায় তোমাদের সকলকে অভিনন্দন। তোমরা আজকে প্রত্যাশিত ফল লাভ করে নিঃসন্দেহে নতুন ভুবন গড়ার প্রত্যয়ে বিভোর। তোমাদের ফলাফলে মা-বাবা, শিক্ষকদের সাথে আমরাও আনন্দিত। তোমরা জীবনের একটি গুরুত্বপূর্ণ লড়াইয়ে বিজয়ী হয়েছো, সামনে অপেক্ষা করছে আরো নতুন নতুন লড়াই, স্বপ্নকে বাস্তবে রূপ দেবার লড়াই, যেখানে তোমাদেরকে জিততেই হবে।
তিনি জিপিএ-৫ প্রাপ্তদের উদ্দেশ্যে আরো বলেন, দেশ-জাতির চরম ক্রান্তিলগ্নে আজ সৎ ও দক্ষ নেতৃত্বের বড়ই অভাব, যার ফলে সর্বত্র বিরাজ করছে অশান্তি-অস্থিরতা, সংঘাত-সংঘর্ষ। সেই সৎ ও দক্ষ নেতৃত্বের অভাব তোমাদেরকেই পূরণ করতে হবে। এ পৃথিবীতে নিজেকে সৎ ও দক্ষ হিসেবে গড়ে তুলে আলোকিত করার আহবান জানান।

অনুষ্ঠানে এছাড়াও বক্তব্য রাখেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের শিবির নেতা তানজুমুল ইসলাম লাবিব, শহর শিবিরের সেক্রেটারি মিছবাহুল হাসান, জেলা শিবিরের সেক্রেটারি কামরুল ইসলামসহ জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: