সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৩৮ সেকেন্ড আগে
শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এলো সাইমন-মাহির জান্নাত ছবির টিজার

বিনোদন ডেস্ক:: প্রেম-ভালোবাসা,সংঘাত, জংগি ইস্যুও উঠে এসেছে জান্নাত ছবির টিজারে। বৃহস্পতিবার অনলাইনে প্রকাশ হয়েছে ছবিটির টিজার। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ ছবিটিতে জুটি হয়েছেন ‘পোড়ামন’ খ্যাত সাইমন সাদিক ও মাহিয়া মাহি। টিজারটি দেখেতে দেখতেই ভেসে আসে কয়েটি গানের লাইন, খুব বলতে ইচ্ছে হয়, আদরে গলতে ইচ্ছে হয়,পাশে চলতে ইচ্ছে হয়, দু-চোখে জ্বলতে ইচ্ছে হয়,তুমি আছো বলে নিতে পারি দম, এতো ভালোবাসা পেয়েছি তো কম,জান্নাত, জান্নাত, জান্নাত।

‘জান্নাত’ ছবিতে মাজারের খাদেমের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন মাহি। তাকে ধার্মিক চরিত্রে দেখা যাবে। আর সেখানে খাদেমের মুরিদের চরিত্র রূপদান করেছেন সাইমন। ছবির অন্যান্য চরিত্রে আছেন গুণী অভিনেতা আলীরাজ, মিশা সওদাগর ও শিমুল খান। কাহিনি লিখেছেন সুদীপ্ত সাঈদ খান। চিত্রনাট্য করেছেন আসাদ জামান।

‘জান্নাত’-এর মাধ্যমে ৫ বছর পর আবারও জুটি হয়ে বড় পর্দায় আসছেন সাইমন-মাহি। এদিকে মোস্তাফিজুর রহমান মানিকের নতুন ছবি ‘আনন্দ অশ্রু’তেও জুটি বেঁধে অভিনয় শুরু করেছেন সাইমন-মাহি।

ছবিটি নিয়ে মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘ছবির গল্পটি হলো এই ছবির শক্তি। সাইমন-মাহি এখানে অভিনয় করে গুরুত্ব আরও বাড়িয়ে দিয়েছেন। তাদের সঙ্গে আছেন আরও একঝাঁক গুণী অভিনেতা। দর্শক ছবিটি গ্রহণ করলে আমাদের এই শ্রম সার্থক হবে।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: