সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মিয়া ফাজিল চিশত আঞ্চলিক কমিটির মিনি ফুটবল টুনার্মেন্টের পুরস্কার বিতরণী

সিলেট নগরীর মিয়া ফাজিল চিশত আঞ্চলিক কমিটির উদ্যোগে মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার বাদ সন্ধ্যা ফাজিল চিশত এলাকায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী বিশিষ্ট সমাজসেবক এজহারুল হক চৌধুরী (মন্টু)। অনুষ্ঠানে প্রধান অতিথি বিজয়ী দলকে চ্যাম্পিয়ন ট্রপি ও রানার্স আপ দলের হাতে তাদের পুরস্কার তুলে দেন।

এছাড়া অনুষ্ঠানে ফাজিল এলাকার বিশিষ্ট ব্যক্তি সরকুম আলীর সৌদি আরব গমন উপলক্ষে সংবর্ধনা প্রদান করা হয়। মিয়া ফাজিল চিশত আঞ্চলিক কমিটির উদ্যোগে একটি সম্মাননা ক্রেস্ট প্রদান করেন প্রধান অতিথি এবং অন্যান্যরা।

উল্লেখ্য,ফাইনাল খেলায় সাবিয়ান টিম চ্যাম্পিয়ন এবং দুলাল টিম রানার্স আপ হয়। এসময় উপস্থিত ছিলেন ফাজিল চিশত এলাকার বিশিষ্ট মুরব্বি হাজী আসত আলী, রেদোয়ান আহমদ, জিয়াউদ্দিন লস্কর, ঈমান নূর, কাদির মিয়া, আপন। খেলোয়াড়বৃন্দের মধ্যে চ্যাম্পিয়ন টিমের সাবিয়ান আহমদ, আমির হোসেন, সাদেক আহমদ, জগলু, ইউনূস, মিলন, জুয়েল এবং রানার্স আপ টিমের দুলাল আহমদ, মো. কর্ণেল, আদিল, হেলাল, ব্যাকহাম, জাবির, অন্যান্যের মধ্যে দেলোয়ার হোসেন, ইমরান, ফাহিম, বাদশাহ, জুনেদ প্রমুখ। অনুষ্ঠানে প্রধান অতিথি বিশিষ্ট সমাজসেবক ও কাউন্সিলর পদপ্রার্থী এজহারুল হক চৌধুরী মন্টু এলাকার সার্বিক উন্নয়নে পরিপূর্ণ সহযোগিতা করার আশ^াস প্রদান করে ভবিষ্যতেও এলাকার উন্নয়নে বৃহত্তরভাবে ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: