সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ২ সেকেন্ড আগে
সোমবার, ২১ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে খুড়িয়ে পাওয়া শিশুটি তার পরিবার পেয়েছে

জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুরে অবশেষে অভিভাবকহীন শিশু কন্যাটি তার পরিবারকে পেয়েছে। জগন্নাথপুর থানা পুলিশ শিশুটিকে তার পরিবারের কাছে হস্তান্তর করেছে।

জানাগেছে, গত ৬ মে রোববার ঢাকার যাত্রাবাড়ি থানার মাথুয়াইল কবরস্থান এলাকার বাসা থেকে কুলসুমা বেগম নামের ৮ বছরের এক শিশু কন্যা হারিয়ে যায়। এদিকে গত ৮ মে মঙ্গলবার জগন্নাথপুরে মিনিবাসে ওই শিশুকে পেয়ে থানা পুলিশে সোপর্দ করেন বাস ম্যানেজার আবদুল কাদির। এরপর জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী, থানার এএসআই শাহীন চৌধুরী, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া, এনজিও সংস্থা কেয়ার বাংলাদেশ এর জগন্নাথপুর কর্মকর্তা শাহজাহান আহমদ সহ গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার করা সহ বিভিন্ন প্রচেষ্টার মাধ্যমে অবশেষে হারিয়ে যাওয়া শিশুটি তার পরিবারকে খুজে পেয়েছে।

গত ৯ মে বুধবার রাত সাড়ে ১২ টার দিকে জগন্নাথপুর থানা পুলিশ শিশুটিকে তার পিতা দুলাল মিয়া ও মা ফাতেমা বেগমের কাছে হস্তান্তর করেন। এ সময় জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) আশরাফুল ইসলাম, এসআই সাইফুল আলম, এএসআই শাহীন চৌধুরী, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া, এনজিও সংস্থা কেয়ার বাংলাদেশ এর জগন্নাথপুর কর্মকর্তা শাহজাহান আহমদ উপস্থিত




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: