সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২৫ সেকেন্ড আগে
বুধবার, ১৮ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রোমে সাংবাদিকদের উদ্যোগে গ্রীষ্মকালীন মেলা

প্রবাস ডেস্ক:: ইতালি প্রবাসী সাংবাদিকদের উদ্যোগে রাজধানী রোমে গ্রীষ্মকালীন মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে দলমত নির্বিশেষে প্রবাসীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এ আয়োজনে সবার মধ্যে ঐক্যবদ্ধ ও ভ্রাতৃত্বের বন্ধন সৃষ্টি হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইতালি বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত আবদুস সোবহান সিকদার। সুন্দর অনুষ্ঠানের জন্য তিনি কমিউনিটিকে ধন্যবাদ জানান। সেই সঙ্গে এই ধরনের আয়োজনের পাশে থাকার প্রতিশ্রুতি দেন। তিনি বলেন, সকল রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও আঞ্চলিক নেতাদের উপস্থিতিতে এই আয়োজন সত্যিই সমাজের জন্য বিরল দৃষ্টান্ত স্থাপন করল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইকনোমিক কাউন্সিলর মানস মিত্র, ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল, সাবেক সভাপতি মাহতাব হোসেন, সাবেক বাংলাদেশ সমিতি সভাপতি জি এম কিবরিয়া, বাংলাদেশ সমিতি সাধারণ সম্পাদক মো. জহিরুল আলম, কে এম লোকমান হোসেন, বাংলা প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা লুৎফর রহমান।

italy

রোমের বাংলা কমিউনিটির নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন জসিম উদ্দিন, আতিয়ার রাসুল কিটন, কামরুল আহসান মিন্টু, আবু তাহের, কামরুজ্জামান রতন, মো. মোজাফ্ফর হোসেন বাবুল, দীন মোহ্ম্মদ, মুজাহিদ খাদেম, জহিরুল ইসলাম, ইব্রাহীম খলিল, জসিম উদ্দিন মজুমদার, শেখ মামুন, মাহবুবুর রহমান প্রধান, হাবীব মোকদুম, আলী মোহাম্মদ, আল আমিন বিশ্বাশ, আব্দুল মুজাহিদ রতন,মাসুদ রানা প্রমুখ।

এছাড়া ইতালি মহিলা আওয়ামী সাধারণ সম্পাদক নয়না আহমেদ, লেডিস ক্লাবের সভাপতি বিলকিস আযাদ, মহিলা সমাজ কল্যাণ, মহিলাঙ্গণ ইতালি সভাপতি মোনোয়ারা বেগম বেবী, মহিলা সংস্থা সভাপতি শান্তা শিকদার, মহিলা খ্রিস্টান অ্যাসোসিয়েশনের সভাপতি রূপালী গোমেজ, তুসকোলানা নারী সংস্থার সভাপতি মেরীন খান, নব জাগরন নারী কল্যাণ সমিতির সভাপতি সানজিদা ইসলাম সংগীতাসহ অনেকে।

প্রবাসী সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন হাসান মাহমুদ, আখি সীমা কাউসার, মনিরুজ্জামান মনির, জুমানা মাহমুদ, লাবন্য চৌধুরী, হুমায়ন করীর, মিনহাজ হোসাইন। এ সময় সাংবাদিকরা উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

বাংলাদেশ কমিউনিটি ইন ইতালির আয়োজনে সঞ্চারী সঙ্গীতায়নের শিল্পীরা ও একুইস্টিক ব্যাডের সঙ্গীত পরিবেশন ছিল অত্যন্ত মনোমুগ্ধকর। সঙ্গীতানুষ্ঠানে নৃত্য করেন বর্ষা দেবী, অর্পিতা শিকদার, দীপান্বিতা সাহা, রূপকথা এবং সিমোনা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: