সর্বশেষ আপডেট : ৩৪ সেকেন্ড আগে
সোমবার, ২১ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টরন্টো সিটির মেয়র প্রার্থী বাংলাদেশি ব্যারিস্টার তোফাজ্জল

নিউজ ডেস্ক:: এবছর কানাডার অন্টারিও প্রাদেশিক এবং টরন্টো সিটি কর্পোরেশনের মতো দুটি গুরুত্বপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। দুটি নির্বাচনে দুই বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান প্রার্থী হয়ে আলোচনায় এসেছেন।
টরন্টো থেকে ডলি বেগম আগামী ৭ জুন প্রাদেশিক সংসদ নির্বাচনে এম পি পি পদে লড়ছে। স্কারবোরো সাউথওয়েস্টের আসনে এনডিপি নেতা এনড্রিয়া হারওয়াথ দলের আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করেছেন ডলির পক্ষে!
অপর দিকে, আসছে ২২ অক্টোবর ২০১৮ ‘এ অনুষ্ঠিতব্য টরন্টো সিটির নির্বাচনে মেয়র পদে প্রার্থী হয়েছেন বাংলাদেশি ব্যারিস্টার তোফাজ্জল হক! তিনি ইতোমধ্যে প্রতিদ্বন্দ্বিতার জন্য টরন্টোর সিটি হলে গিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এই তথ্য জানিয়েছে সিবিএন২৪।
গত ৮ মে সন্ধ্যায় টরন্টোর ড্যানফোর্থের মিজান কমপ্লেক্স অডিটোরিয়ামে আয়োজিত এক তাৎক্ষণিক সভায় ব্যারিস্টার তোফাজ্জল তার মেয়র নির্বাচনে অংশ নেয়ার বিষয়টি আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেন। সভায় বাংলাদেশি কমিউনিটির বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন। তারা তাদের সুচিন্তিত মতামত তুলে ধরেন। বক্তারা ব্যারিস্টার তোফাজ্জলের এমন পদক্ষেপকে সাধুবাদ জানান। তারা বাংলাদেশি কমিউনিটির সকলকে তার পাশে দাঁড়ানোর আহ্বান জানান।
সিবিএন২৪ থেকে আরো জানা যায়, তবে অনেকেই মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার বিষয়টিকে ব্যারিস্টার তোফাজ্জলের জন্য চ্যালেঞ্জিং বলে মন্তব্য করেন। এর কারণ হিসেবে উল্লেখ করেন, যেহেতু মেয়র নির্বাচন পুরো টরন্টো সিটি কেন্দ্রিক এবং সেখানে বাংলাদেশি কমিউনিটির বাইরে অন্যান্য কমিউনিটি ও সংস্কৃতির মানুষ রয়েছেন, তাদের কাছেও ব্যারিস্টার তোফাজ্জলের গ্রহণযোগ্যতা তৈরি করতে হবে।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: