সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আদালতে হেঁটে আসতে চান না খালেদা: দুদক আইনজীবী

নিউজ ডেস্ক::
দুর্নীতি দমন কমিশনের (দুদক) আইনজীবী মোশাররফ হোসেন কাজল আদালতে বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া যেখানে আছেন (পুরনো কেন্দ্রীয় কারাগার), সেখান থেকে কিছু দূর হেঁটে গাড়িতে উঠতে হয়। কিন্তু ওইটুকু পথ তিনি হেঁটে আসতে চান না। তাই তাকে আদালতে আনতে ব্যর্থ হয়েছি।

বৃহস্পতিবার জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার শুনানিকালে আদালতকে তিনি এসব কথা বলেন।এদিকে খালেদা জিয়াকে আদালতে হাজির না করায়, জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার পরবর্তী যুক্তিতর্ক শুনানির তারিখ আগামী ৪ জুন ধার্য করা হয়েছে। ঢাকার বিশেষ জজ আদালত ৫ এর বিচারক আখতারুজ্জামান এই দিন ধার্য করেন।

শুনানির শুরুতে খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়া আদালতের কাছে জামিনের মেয়াদ বাড়ানোর আবেদন করেন। পাশাপাশি আসন্ন রমজানে এই মামলার শুনানির তারিখ না রাখার জন্যও অনুরোধ করেন।

এরপর দুদকের আইনজীবী মোশাররফ হোসেন কাজল আদালতকে বলেন, ‘খালেদা জিয়া যেখানে আছে সেখান থেকে কিছু দূর হেঁটে গাড়িতে উঠতে হয়। কিন্তু ওইটুকু পথ তিনি হেঁটে আসতে চান না। এ ছাড়া কারাগার কর্তৃপক্ষ আদালতকে জানিয়েছেন তিনি আদালতে আসার জন্য আনফিট।’

উভয় পক্ষের শুনানি শেষে আগামী ৪ জুন পরবর্তী শুনানির দিন ঠিক করে এজলাস ত্যাগ করেন বিচারক।গত বুধবার জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার জামিন প্রশ্নে আপিল বিভাগের শুনানি শেষ হয়। আগামী ১৫ মে আদেশের দিন ধার্য করেছেন আদালত।

 




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: