সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪৫ সেকেন্ড আগে
শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভিয়ারিয়ালকে উড়িয়ে অপরাজিত লিগ জয়ের কাছে বার্সা

স্পোর্টস ডেস্ক::
ক্যাম্প নূতে ভিয়ারিয়ালকে গোল বন্যায় ভাসিয়েছে বার্সেলোনা। অপরাজিত লিগ জয়ের আরো কাছে পৌঁছে গেছে এরনেস্তো ভালভার্দের দল। আর মাত্র দুই ম্যাচ অপরাজিত থাকতে পারলেই কোন ম্যাচ না হেরে লা লিগা জিতবে বার্সেলোনা। লিগের শেষ তিন ম্যাচের মধ্যে বুধবার রাতে ভিয়ারিয়ালের মুখোমুখি হয়ে কৌতিনহো, মেসি এবং ডেম্বেলে গোল করেছেন। তাদের গোলে ৫-১ ব্যবধানে জয় পেয়েছে বার্সেলোনা।

চলতি মৌসুমে দ্বিতীয় এল ক্লাসিকোর আগে লা লিগা নিশ্চিত করেছে বার্সেলোনা। কিন্তু বার্সাকে গার্ড অব অনার দেয়নি রিয়াল মাদ্রিদ। সেই সম্মান বার্সেলোনাকে এই ম্যাচে প্রদান করেছে ভিয়ারিয়াল। কিন্তু তাতে গোল করার কী সম্পর্ক। লা লিগায় অজেয়ে দল যে বার্সা। ভিয়ারিয়াল তা ভালো মতোই টের পেয়েছে।

এই ম্যাচে গোল করে মেসি লা লিগায় তার শেষ ১৩ ম্যাচেই জালে বল পাঠিয়েছেন। এছাড়া বার্সার হয়ে ১১ মিনিটে গোল করা ব্রাজিলিয়ান তারকা ফিলিপে কৌটিনহো পেয়েছেন লিগে শেষ চার ম্যাচে তিন গোল। এরপর বার্সার হয়ে দ্বিতীয় লিড এনে দেন ব্রাজিলের আরেক তারকা পাউলিনহো। বার্সার হয়ে প্রথম একাদশে সুযোগ পেয়ে ১৬ মিনিটে দলকে ২-০ গোলের লিড এনে দেন তিনি।

বার্সার তারকা খেলোয়াড় মেসি প্রথমার্ধের ৪৫ মিনিটে গোল দিলে ভিয়ারিয়ালকে বড় হারের লজ্জা দেওয়ার প্রহর গুনতে থাকে বার্সেলোনা। কিন্তু দ্বিতীয়ার্ধে কাতালানদের দারুণভাবে আটকে রাখে ভিয়ারিয়াল। তবে শেষের দিকে আর পারেনি। পারেনি ফ্রান্স তারকা উসমান ডেম্বেলেকে আটকাতে। ম্যাচের ৮৭ ও ৯৩ মিনিটে দুই গোল করেন তিনি। ভিয়ারিয়াল বার্সার জালে একমাত্র গোলটি দেয় ম্যাচের ৫৪ মিনিটে।

 




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: