সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজার ও সুনামগঞ্জে ১২ জনকে আটক করেছে র‍্যাব

নিজস্ব প্রতিবেদক ::
মৌলভীবাজার ও সুনামগঞ্জে মাদকের সাথে জড়িত থাকার অপরাধে ১২ জনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৯। এর মধ্যে ৬ জন মাদক সেবনকারী ওপর ৬ জন মাদক ব্যবসায়ী বলে জানায় র‍্যাব। র‍্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. মনিারুজ্জামানের পাঠানো পৃথক দুটি সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

র‍্যাব জানায়, মঙ্গলবার (৮মে) রাতে র‍্যাবের শ্রীমঙ্গল ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল নির্বাহী ম্যাজিষ্ট্রেটের সমন্বয়ে শ্রীমঙ্গল থানা এলাকায় মাদকদ্রব্য রোধকল্পে মাদক বিরোধী বিশেষ ভ্রাম্যমান আদালত পরিচালনা করে।

উক্ত ভ্রাম্যমান আদালতে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানা এলাকা থেকে মাদক সেবনরত অবস্থায় ৬ জন মাদক সেবনকারীকে গ্রেফতার করে র‌্যাব-৯। পরে তাদের প্রত্যেককে ২১ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
দণ্ডপ্রাপ্তরা হলেন, শ্রীমঙ্গলের পূর্ব মাজদিহি গ্রামের মৃত হায়াত উল্লার পুত্র মো. আব্দুল বিল্লাহ (৪০), সত্তার মিয়ার পুত্র আলী মিয়া (২৫)। বরুনা গ্রামের দৌলত মিয়ার পুত্র সাইদুল ইসলাম (২৫), মঈনপুর গুচ্ছগ্রামের নুরুল ইসলামের পুত্র মোস্তফা আলী, মাজদিহি, চা বাগানের জগন্নাথ দোসাদের পুত্র মনুয়া দোসাদ (৪০) ও মাজদিহি গ্রামের হাফিজ মিয়ার পুত্র মো. আকতার মিয়া (২৮)।
গ্রেফতারকৃত সকল আসামীদের মৌলভীবাজার জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।
এদিকে সুনামগঞ্জের সদর থেকে বিপুল পরিমান দেশীয় মদসহ ৬ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯।
র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৮মে) বিকেলে সুনামগঞ্জ জেলার সদর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে র‍্যাব। লে. কমান্ডার ফয়সল এর নেতৃত্বে অভিযানটি পরিচালনা করে ব্যাটালিয়ন-৯, সিপিসি-৩ সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল।

এ সময় টুকের গাও গ্রামের হাছন নগর মূচি পাড়া হইতে ৫০০ (পাঁচশত) লিটার দেশীয় মদ সহ ৬ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-৯।
গ্রেপ্তারকৃতরা হচ্ছেন সুনামগঞ্জের সদর থানার টুকের গাও গ্রামের শ্রী বাটুল রবি দাসের পুত্র নন্দলাল (৪০), মৃত নিদান রবি দাসের পুত্র মহেশলাল রবি দাস (৬০), নিরঞ্জন রবিদাসের পুত্র সুভল রবিদাস (৩২), চরণ রবি দাসের পুত্র রতন রবি দাস (২০) ও একই গ্রামের শীবচরণ রবি দাসের পুত্র সুজন রবি দাস(২৮)। এবং সদর থানার উকিল পাড়া থেকে মৃত জ্ঞানেনদ্র সরকারের পুত্র গুপি সরকার (৪০)।

গ্রেফতারকৃতরা দীর্ঘদিন থেকে মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে। উদ্ধারকৃত দেশীয় মদের আনুমানিক মূল্য এক লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামীদেরকে সুনামগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছে র‍্যাব।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: