সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ২১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কে হচ্ছেন চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপার স্টার ২০১৮!

বিনোদন ডেস্ক ::
আকাশ ছোঁয়ার স্বপ্নেরএকেবারে শেষ প্রান্তে প্রতিযোগীরা, প্রতিটি পর্যায়ে নিজেকে প্রমাণ করছে -অপেক্ষা করছে স্বীকৃতির। কে হবে চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপার স্টার ২০১৮? গ্র্যান্ড ফিনালে আয়োজনের প্রস্তুতি চলছে দেশ সেরা পাঁচ প্রতিযোগী-সামিয়া অথৈ, মিম মানতাশা, সারওয়াত আজাদ বৃষ্টি, ইশরাত জাহিন এবং নাবিলা আফরোজকে নিয়ে। ঔদিকে পুরো দেশের মানুষও অধীর আগ্রহে অপেক্ষা করছেন-এ বছরের লাক্স সুপার স্টারকে স্বাগত জানাতে, কখন ঘোষিত হবে সেই কাঙ্খিত নাম। লাক্স সুপার স্টার-এর নবম আসরের জাঁকজমক পূর্ণ গ্র্যান্ড ফিনালে সরাসরি সম্প্রচারিত হবে চ্যানেল আই-এর পর্দায়, আগামী ১১ মে শুক্রবার রাত ৭:৩০ মিনিটে। নিশ্চিত ভাবেই সেদিন দেশ জুড়ে মানুষের চোখ আটকে থাকবে চ্যানেল আই-এর পর্দায়! দেশের সবচেয়ে বড় এবং জনপ্রিয় প্রতিযোগিতা ‘লাক্স সুপার স্টার’ অনুষ্ঠিত হয় লাক্স ও চ্যানেল আই-এর যৌথ আয়োজনে।

শুধু সুন্দর মুখ নয়, একটি মেয়ে আরো অনেক কিছু। তার প্রতিভা, আত্ম বিশ্বাস, দৃঢ়তা, পরিশ্রম ও প্রত্যয়- সব কিছু নিয়েইএকটি মেয়ে। দেখা-অদেখা সবটা মিলেই সে হয়ে ওঠে অনন্য। চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপার স্টার- এর নবম আসর ৩ জানুয়ারি ২০১৮ থেকে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে- সারাদেশ থেকে অংশ নেয়া হাজারো প্রতিযোগীর মধ্য থেকে বাছাই করে নেয় সেরা ৫। গত পাঁচ মাসে ফটোশ্যুট, অ্যাক্টিং, ড্যান্স, মডেলিংসহ বিভিন্ন বটাস্কের মাধ্যমে প্রতিযোগীদের ভেতর থেকে বের করে আনা হয়েছে তাদের অদেখা প্রতিভা গুলোকে।

লাক্স সুপার স্টারের এবারের গ্র্যান্ড ফিনালেতে থাকছে চমকপ্রদ সব আয়োজন। দেশের দর্শকদের জন্য এই আয়োজন গুলো একেবারেই নতুন- যা আগে দেখেনি কেউ কখনো। এই প্রথম একই মঞ্চে একই সঙ্গে পারফর্ম করবেন সাবেক তিনলাক্স সুপার স্টার মিম, মেহ্জাবীন ও মম। চমক হিসেবে আরো থাকছে এই সিজনের তিন বিচারক সাদিয়া ইসলাম মৌ, তাহসান খান ও আরিফিন শুভ’র পারফর্মেন্স। একই সাথে একই মঞ্চে তাদেরও এটি প্রথম পরিবেশনা। দুর্দান্ত এই দুটি পারফর্মেন্সের সাথে থাকছে লাক্স সুপার স্টারের আগের সিজন গুলোর সেরা তারকাদের পরিবেশনাও। তাদের সবাইএখন ব্যস্ত রিহার্সেলে। কে হবেন তুনলাক্স সুপার স্টার তাজানতে যেমন দর্শকরা অপেক্ষা করছেন অধীর হয়ে, তেমনই আলোড়ন তৈরি হয়েছে তারকা বহুল এই পারফর্মেন্স গুলো নিয়ে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: