সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৫ সেকেন্ড আগে
বুধবার, ১৮ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোন একটি সেক্টর বাদ দিয়ে সোনার বাংলা প্রতিষ্ঠা করা সম্ভব নয় -সিলেট বিভাগীয় কমিশনার

হবিগঞ্জ প্রতিনিধি:: সিলেট বিভাগী কমিশনার ড. নাজমানারা খানুম বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০২১ সালের ভিশন সফল করতে নিরলসভাবে কাজ করেছন। সোনার বাংলা করতে হলে কোন একটি সেক্টর বাদ দিয়ে করা সম্ভব নয় সিলেট বিভাগের সকল সমস্যা সমাধানে আগামী বাজেটে উপস্থাপনের জন্য পেশ করা হবে। সকলের সার্বিক সহযোগীতা থাকলে আগামী ২ বছরেই সিলেট বিভাগের সকল সমস্যা সমাধান করা সম্ভব। শিক্ষার মানোন্নয়নে ভবন শংকট, শিক্ষক শংকট সমস্যার অগ্রাধিকার ভিত্তিতে সমাধান করা হবে। সরকারের সকল উন্নয়ন পরিকল্পনা স্চ্ছতার ভিত্তিতে বাস্তবায়ন তরা হবে।

বুধবার সকালে নবীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পর্যায়ে কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুম। উপজেলা পরিষদের হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ-বিন-হাসানের সভাপতিত্বে ও বিআরডিবি কর্মকর্তা এনামুল কবিরের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হবিগঞ্জ জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, সহকারী পুলিশ সুপার পারভেজ আলম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নূর উদ্দিন (বীর প্রতিক), পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমেদ চৌধুরী, সাবেক মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরী, থানার অফিসার ইনচার্জ এস এম আতাউর রহমান।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ দুলাল উদ্দিন, কুর্শি ইউপি চেয়ারম্যান আলী আহমেদ মুছা, সাংবাদিক উত্তম কুমার পাল হিমেল, স্কুল পরিচালনা কমিটির সভাপতি অনন্ত কুমার দাশ প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা আব্দুল করিম। গীতা পাঠ করেন বিপুল চক্রবর্ত্তী। পরে তিনি উপজেলার কাজীরবাজার ইউনিয়ন ভূমি অফিস উদ্বোধন করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: