সর্বশেষ আপডেট : ৩১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘ইয়ামাহা স্পিড গার্ল কনটেস্ট’ জিতলেন জুঁই প্রেইরী, আনুস্কা

নিউজ ডেস্ক:: ৮ মে এসিআই সেন্টারে আয়োজিত হয়েছে ‘ইয়ামাহা স্পিড গার্ল’ এর সিলেকশন রাউন্ড। ইয়ামাহার সঙ্গে কাজ করার সুযোগ এবং বাংলাদেশে শিগগিরই বাজারজাত হতে যাওয়া YAMAHA R15 V3 এবং FZs Fi 2018 মডেলের সঙ্গে ফটোশুটের সুযোগ পেতে ইয়ামাহার অফিসিয়াল ফেসবুক পেজে আবেদন করেন ২০০০ এরও বেশি আগ্রহী প্রতিযোগী।

YAMAHA2

বিপুল সংখ্যক প্রতিযোগীর মধ্যে বিভিন্ন সিলেকশন প্রসেস শেষে আজ সেরা ২০ জন প্রতিযোগী থেকে দিনব্যাপী আয়োজিত এই ইভেন্টে ফটোগ্রাফার কৌশিক ইকবাল, কোরিওপ্রাফার বুলবুল টুম্পা এবং এসিআই লিমিটেড এর এইচআর ডিরেক্টর মো. মইনুল ইসলামের উপস্থিতি এবং পরিচালনায় নির্বাচন করা হয় সেরা তিনজন প্রতিযোগীকে।

YAMAHA2

এই আয়োজনে নির্বাচিত সেরা ৩ জন ইয়ামাহা স্পিড গার্ল নির্বাচিত হয়েছেন জয়নব আলম জুঁই, প্রেইরী আজাদ এবং আনুস্কা আসরাফিন। এই প্রতিযোগীতায় বিজয়ী তিনজন পুরস্কার হিসেবে পাবেন YAMAHA R15 V3 এবং FZs Fi 2018 মডেলের সঙ্গে ফটোগ্রাফার কৌশিক ইকরাল এবং বুলবুল টুম্পার কোরিওপ্রাফিতে ফটোশুটের সুযোগ, সঙ্গে থাকছে থাইল্যান্ড ট্যুর।

ইয়ামাহা ও এসিআই মটরসের আয়োজনে বিপুল সংখ্যক প্রতিযোগীদের অংশগ্রহণ করায় সকলকে ধন্যবাদ এবং নির্বাচিত ইয়ামাহা স্পিড গার্লদের অভিনন্দন জানানো হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: