সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪৯ সেকেন্ড আগে
বুধবার, ১৮ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রিয়াল-লিভারপুল ফাইনাল ম্যাচ বার্নাব্যুতে!

স্পোর্টস ডেস্ক:: চ্যাম্পিয়ন্স লিগের বিরল এক মাইলফলকের সামনে দাঁড়িয়ে রিয়াল মাদ্রিদ। টানা তৃতীয় শিরোপা নিজেদের করে নেয়ার পথে তাদের বাধা এখন লিভারপুল। আগামী ২৬ মে ইউক্রেনের রাজধানী কিয়েভে শিরোপা জয়ের লক্ষ্যে মাঠে নামবে ক্রিশ্চিয়ানো রোনালদোর রিয়াল মাদ্রিদ।

ফাইনালে জায়গা করে নেবার পর থেকেই কিয়েভে রিয়ালের জয় স্বচক্ষে দেখতে মুখিয়ে আছে সমর্থকরা। তবে ফাইনালে রিয়ালের সমর্থকদের ভাগ্যে জুটেছে মাত্র ১২ হাজার আটশ টিকিট। তাই এই টিকিটগুলো এখন হয়ে দাঁড়িয়েছে সোনার হরিণ।

সমর্থকদের তুলনায় টিকিট কম থাকায় ভিন্ন পরিকল্পনা করেছে রিয়াল কর্তৃপক্ষ। রিয়ালের মাঠ বার্নাব্যুতে সরাসরি ম্যাচ দেখানোর ব্যবস্থা করছে তারা। অনেকগুলো বড় স্ক্রিনের মাধ্যমে সমর্থকদের খেলা দেখার ব্যবস্থা করা হবে।

চ্যাম্পিয়ন্স লিগের শুরু থেকেই বড় বড় পরীক্ষা দিয়েই পরের রাউন্ডে জায়গা করে নিচ্ছে রিয়াল মাদ্রিদ। শেষ ষোলোর ম্যাচে পিএসজিকে হারিয়ে কোয়ার্টারে মুখোমুখি হয় জুভেন্টাসের। তবে আগেরবার ফাইনালে হারের প্রতিশোধ নিতে পারেনি ইতালির দলটি। এবারও হেরে যায় বুফনের দল।

ফাইনালে ওঠার লড়াইয়ে রিয়াল মাঠে নামে বায়ার্ন মিউনিকের বিপক্ষে। বাভারিয়ানরাও বাধা হয়ে দাঁড়াতে পারেনি রোনালদোদের সামনে। শেষ পর্যন্ত জার্মান চ্যাম্পিয়নদের ৪-৩ ব্যবধানে হারিয়ে টানা তৃতীয়বারের মত ফাইনালে জায়গা করে নেয় জিদানের দল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: