সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অভিযুক্তদের হাতে ছাত্রলীগের দায়িত্ব নয় : সোহাগ

নিউজ ডেস্ক:: ছাত্রলীগের আগামী দিনের নেতৃত্বে অভিযুক্তদের দায়িত্বে আনা হবে না বলে জানিয়েছেন সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ। তিনি বলেন, মেধাবী, সাহসী ও ত্যাগীরাই আগামীতে নেতৃত্বে আসবেন।

বুধবার দুপুরে সোহরাওয়ার্দী উদ্যানে সংগঠনটির আসন্ন সম্মেলন উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

সোহাগ বলেন, ইতিহাসের সবচেয়ে সেরা সুশৃঙ্খল সম্মেলন উপহার দেব। সারা দেশ থেকে হাজার হাজার নেতাকর্মীরা সম্মেলনে উপস্থিত হবেন। ১১ মে বিকেল ৩টায় প্রধানমন্ত্রী সম্মেলন উদ্বোধন করবেন। দ্বিতীয় দিন ১২ মে ছাত্রলীগের নতুন নেতৃবৃন্দের নাম ঘোষণা করা হবে।

এক প্রশ্নের জবাবে সোহাগ বলেন, সিন্ডিকেট শুধু মাত্র বিশ্ববিদ্যালয়ের ক্ষেত্রে ব্যবহার হয়। ছাত্রলীগে এই শব্দটি কিভাবে এসেছে তা আমার জানা নাই। আমরা প্রতিটি কার্যক্রম প্রধানমন্ত্রীর পরামর্শেই করার চেষ্টা করেছি। আগামীতে তার পরামর্শেই সব কার্যক্রম অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, ছাত্রলীগের প্রতিটা কমিটি গঠনের বিষয়ে সতর্কতা অবলম্বন করা হয়েছে। মুরব্বি সংগঠন ( আওয়ামী লীগ) এর পরামর্শেই আমরা প্রতিটা কমিটি গঠন করেছি। কোনো অনুপ্রবেশকারীকে কমিটি রাখা হয়নি।

তিনি আরও বলেন, কাজ করলে ভুল হবে। ভুলটা ধরিয়ে দেয়ার দায়িত্ব আপনাদের ( সাংবাদিক)। আমরা যথার্থ কাজ করার চেষ্টা করেছি। আমরা কতটুকু সফল এর মাপকাঠি আপনাদের হাতে। আমরা চেয়েছি ছাত্রলীগকে ভালোভাবে পরিচালনা করতে।

এদিকে আরেক প্রশ্নের জবাবে সংগঠনটির সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন বলেন, সম্প্রতি একটি আন্দোলন নিয়ে (কোটা আন্দোলন) ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা একটু ব্যস্ত ছিল। বিভিন্ন জেলার সম্মেলনে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা উপস্থিত হতে না পারলেও জেলা আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রীর পরামর্শেই আমরা নতুন কমিটি গঠন করেছি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: