সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৫০ সেকেন্ড আগে
সোমবার, ২১ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইনজামামের ভুতে ধরেছে তার ভাতিজা ইমামকে! (ভিডিওসহ)

স্পোর্টস ডেস্ক::
পাকিস্তানের সাবেক কিংবদন্তি অধিনায়ক ইনজামাম উল হকের ওজন নিয়ে রঙ তামাশা কম হয়নি। বিশাল বপুর এই ক্রিকেটার কিন্তু ২২ গজে রানের বন্যা বইয়ে দিয়েছেন। কিন্তু এই বিশাল বপুর জন্যই তিনি রান-আউট হয়েছেন বারবার। ইনজামামের যুগ তো অনেক আগেই শেষ। এখন তিনি পিসিবির নির্বাচক। তার ভাতিজা ইমাম উল হক তরুণ ক্রিকেটার হিসেবে শিরোনামে এসেছেন বারবার। কিন্তু তাকেও যেন চাচার ভুতে ধরেছে!

নর্দাম্পটনশায়ারের বিপক্ষে পাকিস্তানের দ্বিতীয় অনুশীলন ম্যাচে হাস্যকরভাবে রান আউট হয়ে ট্রলিংয়ের টার্গেটে পরিণত হয়েছেন ইমাম। পাকিস্তানের দ্বিতীয় ইনিংসের চতুর্থ ওভারে এই ঘটনা ঘটে। একটা বল ফিল্ডারের দিকে ঠেলেই রান নিতে ছুটেছিলেন ইমাম। কিন্তু ছোটার সময় খেয়াল করেননি নন স্টাইকিং প্রান্তে থাকা ব্যাটসম্যান আজহার আলির দিকে। এর ফলে আজহারের সঙ্গে ধাক্কা লাগে ইমামের। এরপর আজহার ফের দৌড় শুরু করে ক্রিজে পৌঁছনোর আগেই স্ট্যাম্প ভেঙে দেন বিপক্ষ দলের ফিল্ডার।

আর এই রান আউট ঘিরে সোশ্যাল মিডিয়ায় হাসির ঝড় উঠেছে। কারণ ইমামের চাচা ইনজামামের ক্যারিয়ারে এ ধরনের রান আউটের বহু দৃষ্টান্ত রয়েছে। একদিনের ক্রিকেটে সবচেয়ে বেশিবার রান আউটের রেকর্ড রয়েছে তার। এ ব্যাপারে তার সঙ্গে এক আসনে আছেন পাকিস্তানেরই ওয়াসিম আকরাম। এই রান আউট দেখে ট্যুইটারে অনেকেই রসিকতা করে লিখছেন, ‘আরে, এতো দেখছি পরিবারের ধারা।’ আবার কেউ লিখেছেন, ‘ইনজামামের ভুত এবার ইমামের ঘাড়ে চেপেছে!’

 




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: