সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪৪ সেকেন্ড আগে
শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাঞ্জাবকে হারিয়ে প্লে-অফে টিকে রইলো রাজস্থান

স্পোর্টস ডেস্ক::
আইপিএলের ৪০তম ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবকে ১৫ রানে হারিয়েছে রাজস্থান রয়্যালস। ফলে প্লে-অফে খেলার সম্ভবনা এখনো রয়েছে রইলো রাজস্থানের। মঙ্গলবার রাতে রাজস্থান রয়্যালসের ছুঁড়ে দেয়া ১৫৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ১৪৩ রান সংগ্রহ করতে সক্ষম হয় পাঞ্জাব। ১৫ রানে জয় পায় রাজস্থান।

এদিন জস বাটলারের একার লড়াইয়ে রাজস্থান রয়েলসের সংগ্রহ ৮ উইকেটে ১৫৮ রান। ৫৮ বলে নয় চার ও এক ছক্কায় ৮২ রান করেন বাটলার। এছাড়া ২২ রান করেন সাঞ্জু স্যামসন।

ব্যাট করতে নেমে উদ্বোধনীতে ৩৭ রান যোগ করতেই বিপদে পড়ে যান অধিনায়ক রাহানে। তার বিদায়ের মধ্য দিয়ে নিয়মিত বিরতিতে উইকেট হারায় রাজস্থান।দলের দায়িত্বশীল ব্যাটসম্যানদের বিপর্যয়ের দিনে একাই লড়াই চালিয়ে গেছেন রাজস্থানের ইংলিশ ক্রিকেটার বাটলার। মাঝে কিছু সময় তাকে সঙ্গ দিয়েছেন সাঞ্জু স্যামসন (২২) ও বেন স্টোকস (১৪)।

আপরদিকে কিংস ইলেভেন পাঞ্জাবকে জয় উপহার দিতে প্রাণপন লড়াই করেছেন লোকেশ রাহুল। দলের হয়ে একাই লড়াই করে গেছেন পাঞ্জাবের এ ওপেনার। ইনিংসের শুরু থেকে অসাধারণ খেলেও যোগ্য সঙ্গীর অভাবে দলকে জয়ের বন্দরে পৌঁছাতে পারেননি। দলের হয়ে ৭০ বলে ১১টি চার ও দুইটি ছক্কার সাহায্যে ৯৫ রানের হার না মানা ইনিংস খেলেন রাহুল।

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: