সর্বশেষ আপডেট : ২ মিনিট ২ সেকেন্ড আগে
শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আবারও দাম বাড়বে বিদ্যুতের : অর্থমন্ত্রী

নিউজ ডেস্ক::
যে রসদ দিয়ে বিদ্যুৎ উৎপাদন হয় সেগুলোর দাম বেড়ে যাওয়ায় আসছে বাজেটে বিদ্যুতের দাম বাড়বে বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

মঙ্গলবার (৮ মে) রাতে রাজধানীর হোটেল রেডিসনে বাজেট বিষয়ক এক অনুষ্ঠানে তিনি একথা বলেন। ‘কেমন বাজেট চাই ২০১৮-১৯’ শিরোনামে বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশন (এফবিসিসিআই) এবং একটি বেসরকারি টিভি চ্যানেল যৌথভাবে এই অনুষ্ঠানটির আয়োজন করে।

অনুষ্ঠানে অর্থমন্ত্রী বলেন, ‘শিগগিরই ব্যাংকিং কমিশন গঠন করা হবে। ভেবেছিলাম আগামী বাজেটের সময় এই কমিশন করব। কিন্তু তার আগেই করছি। যাতে ডিসেম্বরের মধ্যে কমিশন একটা রিপোর্ট করতে পারে এবং সেই রিপোর্টের সুপারিশ অনুযায়ী নতুন সরকার কাজ করতে পারে।’

বিদ্যুতের দাম প্রসঙ্গে আবুল মাল আবদুল মুহিত বলেন, ‘আগে থেকেই সাবধান করে দিচ্ছি, বিদ্যুতের দাম বাড়বে। কারণ, যে রসদ দিয়ে বিদ্যুৎ উৎপাদন হয় সেগুলোর দাম বেড়ে গেছে।’

অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে ছিলেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর সালেহউদ্দিন আহমেদ। এ ছাড়া বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠানের মহাপরিচালক কে এ এফ মুরশিদ, বিজিএমইএ এর সভাপতি সিদ্দিকুর রহমান, এমসিসিআই এর সভাপতি নিহাব কবির, ফাইন্যান্সিয়াল এক্সপ্রেসের সম্পাদক এএইচএম মোয়াজ্জেম হোসেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এফবিসিসিআই সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন।

 


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: