সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
মঙ্গলবার, ২২ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাঠে বসেই পিএসজির শিরোপা জয় দেখল নেইমার

ডেইলি সিলেট ডট কম:: পায়ের অস্ত্রোপচার শেষে চলতি মাসের ৪ মে আবারও পিএসজি দলের সঙ্গে যোগ দিয়েছেন নেইমার। এখন মাঠে নামার মত অবস্থা হয়নি ব্রাজিলিয়ান এই তারকার। তবে ফরাসি কাপের ফাইনালে খেলতে না পারলেও মাঠে থেকে দলকে সমর্থন জানিয়েছেন। তার দলও হতাশ করেনি। ফরাসি লিগ কাপ ও লিগ ওয়ানের শিরোপা জয়ের পর ফরাসি কাপের মুকুটও নিজেদের করে নিয়েছে দলটি।

প্যারিসে ফ্রান্সের জাতীয় স্টেডিয়ামে তৃতীয় সারির দল লেস হারবিয়েরসের বিপক্ষে ম্যাচের শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ নিয়ে আক্রমণ করে খেলতে থাকে পিএসজি। ম্যাচের শুরুতেই গোলের সুযোগ পায় দলটি। তবে ম্যাচের পঞ্চম মিনিটে লো সেলসো আর অষ্টম মিনিটে এমবাপের শট পোস্টে ফেরে।

ম্যাচের ২০ মিনিটে লো সেলসোর আরেকটি শট পোস্টে লেগে ফেরে। অবশেষে ২৬ মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় পিএসজি। ইতালিয়ান মিডফিল্ডার থিয়াগো মোত্তার বাড়ানো বল ধরে বাঁ পায়ের শটে জালে জড়ান লো সেলসো।

বিরতি থেকে ফিরেও ম্যাচের নিয়ন্ত্রণ নিজেদের কাছে ধরে রাখে পিএসজি। ম্যাচের ৪৯ মিনিটে গোলরক্ষককে একা পেয়েও বল জালে জড়াতে ব্যর্থ হন কাভানি। ম্যাচের ৭৪ মিনিটে ডি বক্সে কাভানিকে গোলরক্ষক ফাউল করলে পেনাল্টি পায় দলটি। সফল স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন উরুগুয়ের এই তারকা। বাকি সময় আর গোল না হলে জয় নিয়ে মাঠ ছাড়ে এমেরির দল।

এ জয় দিয়ে ফরাসি ফুটবলের দ্বিতীয় সেরা প্রতিযোগিতায় এই নিয়ে টানা চতুর্থ ও রেকর্ড ১২ বার চ্যাম্পিয়ন হলো পিএসজি। আর চলতি মৌসুমে ‘ট্রেবল’ জিতে বিদায় নিতে যাচ্ছেন দলটির স্প্যানিশ কোচ উনাই এমেরি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: