সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৫৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অভিযোগ : আশ্বাস দিয়েও মৎস্য ব্যবসায়ীদের সুযোগ দেয়নি বিয়ানীবাজার পৌর কর্তৃপক্ষ

আশ্বাস দিয়েও বিয়ানীবাজারে মৎস্য ব্যবসায়ীদের নতুন ভবনে ব্যবসার সুযোগ দেয়নি পৌরসভা কর্তৃপক্ষ। উল্টো প্রায় দুইশ বছরের ঐতিহ্যে লালিত একটি মাছ বাজার থেকে মৎস্য ব্যবসায়ীদের উচ্ছেদের ষড়যন্ত্র চলছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৮মে) সিলেট প্রেসক্লাবে বিয়ানীবাজার মৎস্য ও ক্ষুদ্র ব্যবসায়ীদের পক্ষে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন মারুফ আহমদ।

লিখিত বক্তব্যে মারুফ আহমদ বলেন, বিয়ানীবাজার পৌর এলাকায় প্রায় দুইশ বছর ধরে একটি মাছ বাজার পরিচালনা করে আসছিলেন তারা। ২০১৬ সালে বিয়ানীবাজার পৌরসভা ওই মাছ বাজারে একটি কিচেন মার্কেট নির্মাণের পরিকল্পনা নেয়। তখন তৎকালীন পৌর প্রশাসক, উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, তৎকালীন বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সকলের অনুরোধে মাছ বাজার সরিয়ে নেয়া হয়। কিন্তু এখানে পাঁচ তলা ভবন নির্মিত হলেও রহস্যজনক ভাবে মাছ বাজারের জন্য উপযোগী কোন স্থান রাখা হয়নি। যে কারনে মৎস্য ব্যবসায়ীরা অস্থায়ী জায়গায় নানাবিধ সমস্যার মধ্যে ব্যবসা চালিয়ে যাচ্ছেন। বিষয়টি পৌর কর্তৃপক্ষকে জানালে উল্টো তারা মৎস্য ব্যবসায়ীদের তিরস্কার করেন। মৎস্য ব্যবসায়ীরা বিষয়টি শিক্ষামন্ত্রীসহ সকল মহলকে অবগত করেছেন।

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, পৌর কর্তৃপক্ষ তাদের সাথে প্রতারণা করেছেন, বিশ্বাস ভঙ্গ করেছেন। তাদের ধৈর্যের বাঁধ ভেঙ্গে গেছে। এক মাসের মধ্যে তাদের মাছ বাজারের বিষয়টি সমাধান করে না দিলে বিয়ানীবাজার পৌর কর্তৃপক্ষের বিরুদ্ধে কঠোর কর্মসূচি গ্রহণ করা হবে। যার দায় দায়িত্ব পৌর ও উপজেলা কর্তৃপক্ষকেই নিতে হবে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নাজমুল হক, মানিক মিয়া, নিজাম উদ্দিন, আহমদ আলী, সেলিম উদ্দিন, হুরমত আলী, বাদশা মিয়া, ফয়ছল আহমদ, জিলাই মিয়া, কবির আহমদ, সুনাম উদ্দিন, সাবুল মিয়া, এনাম আহমদ, আব্দুর রউফ প্রমুখ। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: