সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫১ সেকেন্ড আগে
সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে র‌্যাব-৯ এর ভ্রাম্যমান আদালত কর্তৃক ৮ জনকে কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক ::
নগরীর কোতয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৮ জন মাদক সেবীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেছে র‍্যাব-৯-এর একটি ভ্রাম্যমান আদালত। এ সময় তাদের কাছ থেকে মদ, মোবাইল ও সিমকার্ড জব্ধ করা হয়। র‍্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. মনিরুজ্জামানের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, গতকাল (৭মে) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল এসএমপির কোতয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা করে। এএসপি নাহিদ হাসান এবং সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. ইশতিয়াক ইমন অভিযানে অংশ নেন।

এ সময় নগরীর সুবিদবাজার ও ক্বিনব্রিজ এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে মাদক সেবনরত অবস্থায় ৮ জন মাদক সেবনকারীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা প্রদান করে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। আটকৃতদের কাছ থেকে ৫লিটার চোলাই মদ, ৪গ্রাম গাজা, ৫টি মোবাইল ফোন, ৭টি সিমকার্ড জব্ধ করা হয়।

দণ্ডপ্রাপ্ত বি-বাড়িয়ার আশুগঞ্জ মৃত-হিবালাল সিংহের পুত্র বাদল চন্দ্র সিংহ (৪২)কে ২৮ (আটাশ) দিনের সাজা, সুনামগঞ্জের সাহেবগঞ্জ গ্রামের ফুল মিয়ার পুত্র জসিম উদ্দিন (১৯) কে ১৮ (আঠারো) দিনের, সিলেটের বিশ্বনাথ উপজেলার সাবাজপুর গ্রামের সিকন্দর আলীর পুত্র মোয়াজ্জিন আহম্মদ (৪৮)কে ১৫ (পনের) দিনের, ফেনীর পশ্চিম বিবিসিংহ গ্রামের আব্দুল মনাফের পুত্র জামাল উদ্দিন (৫০)কে ১৫ (পনের) দিনের, সিলেট কতোয়ালীর ভাতালিয়া গ্রামের মৃত আব্দুর রবের পুত্র ফজর (৪০)কে ২১ (একুশ) দিনের, সিলেটের জগন্নাথপুরের কালি টিকি গ্রামের ওসর দেবনাথের পুত্র শিপন দেবনাথ (৩২)কে ১৮ (আঠারো) দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

এছাড়া অপর ০২ (দুই) জন মাদক সেবী মিরের ময়দান ২৪ অনবের বাসিন্দা মোঃ জমশেদ আলীর পুত্র মোঃ হাবিবুর রহমান (৫১) ১৫শত টাকা এবং নগরীর কাজল শাহ এলাকার সুখময় দের পুত্র সুধাময় দে (৬২)কে ১৫শত টাকা করে জরিমানা পূর্বক ছেড়ে দেওয়া হয়।

আদায়কৃত অর্থ ও দন্ডিত আসামীদের কোতয়ালী থানার মাধ্যমে সিলেট কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।

দণ্ডপ্রাপ্ত সকলকে মাদক দ্রব্য সেবন করার অপরাধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ১৯৯০ এর ২৬ ধারা মোতাবেক এ সাজা প্রদান করা হয় বলে প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: