সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শানের গানে ফারিয়া – ইরফান কন্যারে খ্যাত শানের তুমি আমি জোনাকি

কণ্ঠশিল্পী শান অনেকদিন থেকে গান করলেও ‘কন্যারে’ গানটির মাধ্যমে পেয়েছেন আশাতীত শ্রোতাপ্রিয়তা। সেই শান এবার হাজির হচ্ছেন ‘তুমি আমি জোনাকি’ শীর্ষক একটি সিঙ্গেল ট্র্যাক নিয়ে। গানের কথা লিখেছেন তানিয়া সুলতানা। আর সুর ও সঙ্গীত শানের নিজের। এই গানের ভিডিও রিলিজের মাধ্যমেই ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করতে যাচ্ছে লায়নিক মাল্টিমিডিয়া। প্রতিষ্ঠানটি অডিও এবং মিউজিক ভিডিও প্রযোজনার পাশাপাশি নাটক ও শর্টফিল্মও নির্মাণ করবে।

এই গানটির মিউজিক ভিডিওতে দেখা যাবে ছোটো পর্দার জনপ্রিয় মুখ ফারিয়া শাহরিন ও ইরফান সাজ্জাদকে। ভিডিও নির্মাণ করেছেন জীবন শাহাদাৎ। ভিডিও প্রসঙ্গে তিনি বলেন, ‘এটি মূলত নাটকের গান। ফারিয়া-ইরফানের রসায়নে গানটি দারুন জমেছে। প্রযোজকের পছন্দে ভিডিও আকারে আসছে। আশা করছি দর্শক ঠকবেন না।’

নতুন গান প্রসঙ্গে শান বলেন, ‘একটু ভিন্ন রকম গান করলাম এটি। একেবারে মাখো মাখো প্রেমের গান। এই সময়ের শ্রোতারা যেমন গান পছন্দ করেন ঠিক সেরকম। বাকীটা শ্রোতারাই ভালো বলতে পারবেন।’ গানটি আগামী ১৩ মে লায়নিক মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে। নাটকটিও টেলিভিশনে প্রচার না করে একই চ্যানেলে ঈদ আকর্ষণ হিসেবে মুক্তি পাবে। জানা গেছে শিগগিরই লায়নিক মাল্টিমিডিয়া থেকে একাধিক মিউজিক ভিডিও, নাটক ও ওয়েব সিরিজ মুক্তি পাবে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: