সর্বশেষ আপডেট : ১০ মিনিট ২৬ সেকেন্ড আগে
রবিবার, ২৫ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুয়ারেসকে সম্মান দেওয়ার কিছু নেই : রামোস

স্পোর্টস ডেস্ক::
লা লিগার মঞ্চে আরেকটি উত্তেজনাকর এল ক্ল্যাসিকো শেষ হয়ে গেল। এমনিতেই গুরুত্বহীন ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে। তারপরেও রিয়াল মাদ্রিদ বনাম বার্সেলোনা দ্বৈরথের উত্তেজনা কমেনি। সেই উত্তেজনা এতটাই যে, এখন পর্যন্ত দুই পক্ষের খেলোয়াড়েরা মন্তব্য-পাল্টা মন্তব্য করে চলছে। যেমনটা বার্সা তারকা লুইস সুয়ারেসকে নিয়ে বললেন রিয়াল অধিনায়ক সার্জিও রামোস।

রবিবার রাতের ম্যাচে লুইস সুয়ারেস চোট পেয়ে মাঠে পড়ে গেলেও খেলা থামায়নি রিয়াল মাদ্রিদ। বার্সেলোনার ফরোয়ার্ডের অতীত ইতিহাসের জন্যই এমনটা করা হয়েছে বলে জানিয়েছেন রামোস। তিনি বলেছেনে, ‘যখনই মাঠে কেউ আহত হয় এবং আমরা এটা গুরুতর মনে করি, আমরা বল বাইরে পাঠিয়ে দেই। এটা সম্মান জানানোর জন্য। কিন্তু তার আচরণ, ভঙ্গি এবং সে কেমন জানায় আমি মনে করিনি এমনটা করা দরকার ছিল।’

ম্যাচটিতে আগে থেকেই চ্যাম্পিয়ন হয়ে যাওয়া বার্সেলোনাকে প্রথা অনুযায়ী ‘গার্ড অব অনার’ দেয়নি রিয়াল মাদ্রিদ। এই লা লিগায় অপরাজিত থেকে মৌসুম শেষ করার পথে আরেকটু এগিয়ে গেলো বার্সেলোনা। অবশিষ্ট তিনটি ম্যাচ অপরাজিত থাকলে মাত্র তৃতীয় ক্লাব হিসেবে লা লিগা ইতিহাসে এই কীর্তি গড়বে আর্নেস্তো ভালভেরদের শিষ্যরা।

 



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: