সর্বশেষ আপডেট : ১৫ ঘন্টা আগে
রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চীন নয়, ইনিয়েস্তার নতুন ঠিকানা অস্ট্রেলিয়ায়

স্পোর্টস ডেস্ক::
বার্সেলোনাকে বিদায় বলে দিয়েছেন আন্দ্রে ইনিয়েস্তা। স্প্যানিশ মিডফিল্ডারের পরবর্তী গন্তব্য যে চীনের চংকিং লিফান ক্লাব সেটাও একরকম ছড়িয়ে পড়েছে। কিন্তু স্প্যানিশ মিডিয়ার খবর চীন নয়, অস্ট্রেলিয়ার এ-লিগই হতে পারে ইনিয়েস্তার নতুন ঠিকানা। যা ঘিরে জল্পনা তুঙ্গে।

চীনের চংকিং লিফান ক্লাব এক বিবৃতিতে জানিয়েছে, আর্থিক বিষয় বিবেচনা করে আন্দ্রে ইনিয়েস্তাকে সই করাচ্ছে না ক্লাব। ইনিয়েস্তার বিপুল পরিমাণ বেতনের কথা ভেবে পিছিয়ে এসেছে চীনের ক্লাবটি। যার অর্থ চীনে যাওয়া আপাতত স্থগিত। ‘স্প্যানিশ আউটলেট স্পোর্টস’ এর দাবি, ২০১০ সালের বিশ্বকাপজয়ী স্প্যানিশ তারকা পছন্দের তালিকায় রয়েছে অস্ট্রেলিয়ার এ লিগ।

গত সপ্তাহেই এ লিগের প্রধান গ্রেগ ও’রৌরকে জানান এ লিগে ফিরে আসছে ‘মাল্টি মিলিয়ন ডলার সুপার মার্কি ফান্ড’ বিল। এই বিলের আওতায় পড়তে পারেন বার্সা তারকা। কিন্তু চীনের ক্লাব যেখানে ইনিয়েস্তার বেতন দিতে সমর্থ নয়, সেখানে এ-লিগেও একটা প্রশ্ন থাকছেই।

সেই সঙ্গে জাপানের ক্লাবেও খেলতে দেখা যেতে পারে ইনিয়েস্তাকে। জে লিগের ক্লাব ভিসেল কোবে’তে খেলতে পারেন ইনিয়েস্তা। বার্সেলোনার প্রধান স্পন্সর রকুতেনের সিইও হিরোশি মিকিতানি এই ক্লাবের মালিক।

 




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: