সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
মঙ্গলবার, ২২ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবিতে ইংরেজি বিভাগের তিন দিনব্যাপী পিয়ার রিভিউ প্রোগ্রাম শুরু

শাবি প্রতিনিধি::

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যাল (শাবি)তে ইন্সটিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর তত্ত্বাবধানে বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের পিয়ার রিভিউ প্রোগ্রাম শুরু হয়েছে।

তিন দিনব্যাপী এ প্রোগ্রামে বিশেষজ্ঞগণ ছিলেন অধ্যাপক ড. এস জে বি এ জয়াসিকারা (শ্রীলঙ্কা), জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. মুহিত উল আলম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও চট্টগ্রামের সাউদার্ন বিশ্ববিদ্যালয়ের আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. এ জে এম নুরুদ্দিন চৌধুরী।

গতকাল সোমবার সকাল ১১ ঘটিকায় শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের সাথে শাবির রিসার্চ সেন্টারের সেমিনার রুমে বিশেষজ্ঞদের সৌজন্য সাক্ষাত হয়। এ সময় আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. আবদুল আউয়াল বিশ্বাস, আইকিউএসির অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. মোঃ আশরাফুল আলমসহ ইংরেজি বিভাগের সেলফ অ্যাসেসমেন্ট কমিটির প্রধান অধ্যাপক ড. মোঃ আতি উল্লাহ্‌, সদস্য অধ্যাপক ড. হিমাদ্রি শেখর রায় ও অধ্যাপক মোহাম্মাদ আলমগীর তৈমুর উপস্থিত ছিলেন।

এ সময় শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, বিশ্ববিদ্যালয়ের অবকাঠামোগত কিছু সমস্যা আছে। সমস্যা সমাধানের জন্য বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন আমাদের বিশেষ বাজেটের ব্যবস্থা করেছে। তিনি ইংরেজি বিভাগকে সেশন জট মুক্ত করার ব্যাপারে আহবান জানান। তাছাড়া তিনি ইংরেজি বিভাগকে অতিশীঘ্রই ইমপ্রোভমেন্ট প্লান প্রদানের জন্য বলেন এবং এ ব্যাপারে তিনি সকল প্রকার সাহায্যের আশ্বাস দেন।

সৌজন্য সাক্ষাত শেষে আইকিউএসির পক্ষ থেকে উপাচার্য ও বিশেষজ্ঞদের উপহার সামগ্রী প্রদান করা হয়। ইংরেজি বিভাগের পক্ষ থেকে উপাচার্য, আইকিউএসির পরিচালক, আইকিউএসির অতিরিক্ত পরিচালক ও বিশেষজ্ঞদের ক্রেস্ট প্রদান করা হয়।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: