সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৪৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে উন্নয়ন মূলক কাজ পরিদর্শনে জন সেবাই হচ্ছে জনপ্রতিনিধির কাজ : ড. নাজমানারা খানুম

কানাইঘাট প্রতিনিধি::
জনগনের সেবা করাই হচ্ছে জনপ্রতিনিধির কাজ। যারা মানুষের সেবা করতে পারে তারাই জনগণের প্রতিনিধিত্বের যোগ্যতা রাখে। সোমবার (৭মে) বিকেল ৪টায় দিঘীরপাড় পূর্ব ইউপি পরিদর্শনকালে উপরোক্ত কথাগুলো বলেন সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোছামৎ নাজমানারা খানুম।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট সুদীপ্ত সিংহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা, সহকারী কমিশনার (ভূমি) লুসি কান্ত হাজং, থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ, বিভাগীয় কমিশনারের একান্ত সচিব স্বপন সহ কর্মকর্তাবৃন্দ। দিঘীরপাড় পূর্ব ইউপির বিভিন্ন কার্যক্রম পরিদর্শন বিভাগীয় কমিশনার নাজমানারা খানুম চেয়ারম্যান আলী হোসেনের ভূয়সী প্রশংসা করেন।

এ সময় আলী হোসেন কাজল তার ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করার জন্য নানা প্রদক্ষেপ গ্রহণের কথা তুলে ধরে বলেন বিশেষ করে সীমান্তবর্তী এ ইউপিতে আধুনিক ডিজিটাল যুগের তথ্য প্রযুক্তির ক্ষেত্রে নানা সমস্যা রয়েছে। তার কথাগুলো মনযোগ সহকারে ড. নাজমানারা খাতুন শুনে তা সমাধানের আশ্বাস প্রদান করেন।

বিভাগীয় কমিশনারকে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ এবং তাঁকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এর পূর্বে সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ মিলানায়তনে উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তাদের সাথে ড. নাজমানারা খানুম মতবিনিময় করেন। মতবিনিময় শেষে উন্নয়ন মূলক কার্যক্রম, নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, তপশীল অফিস, কানাইঘাট থানা ও ডালাইচর সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: