সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ১৬ সেকেন্ড আগে
বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে গাঁজা সহ ব্যবসায়ী আটক

কানাইঘাট প্রতিনিধি::
কানাইঘাটে গাঁজা সহ খায়রুল ইসলাম নামের এক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। সে উপজেলার ঝিঙ্গাবাড়ী ইউপির আগফৌদ নারাইনপুর গ্রামের মৃত মকবুল হোসেনের পুত্র। বিশ্বস্ত সূত্রে জানা যায়, ব্যবসায়ী খায়রুল দীর্ঘদিন থেকে এলাকায় গাঁজা সেবন সহ রমরমা গাঁজা ব্যবসা করে আসছে। এলাকার লোকজনের কাছে সে গাঁজা খায়রুল নামে পরিচিত।

গত রবিবার রাত ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদের নির্দেশে থানার এসআই পান্না লাল দেব, এএসআই খোরশেদ আলম ও শামসুল আরেফিন সহ একদল পুলিশ তার বাড়ীতে অভিযান চালিয়ে তাকে আটক করেন। এ সময় তার দেওয়া তথ্য মতে তার বসত ঘর থেকে পলিথিনে থাকা সাড়ে ৩’শ গ্রাম গাঁজা উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এতে গাঁজা ব্যবসায়ী খায়রুল ইসলাম অকপটে স্বীকার করে সে গাঁজা সেবন এ ব্যবসার সাথে জড়িত রয়েছে।

এমনকি এসব গাঁজা সে পাশর্^বর্তী শাহগলী বাজার ও হরিপুর বাজার থেকে নিয়ে আসে বলে জানায়। এদিকে গরু চুরি মামলার গ্রেফতারকৃত আসামী নসির উদ্দিন ও লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির সরুফৌদ গ্রামে ডাকাতি মামলার গ্রেফতারকৃত আসামী আইনুল হক, সেলিম উদ্দিন ও সুজনকে রিমান্ড শেষে আদালতে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে সোমবার দুপুর ১২টার দিকে থানার এস.আই হুমায়ুন কবির মাদক মামলার ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী সদর ইউপির বীরদল গ্রামের মৃত আব্দুল হকের পুত্র আজমল হোসেনকে বীরদল হাওয়র থেকে গ্রেফতার করেন। পুলিশ সূত্রে জানা যায়, তার বিরুদ্ধে মাদক সংক্রান্ত ৩টি মামলার ওয়ারেন্ট রয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: