সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
মঙ্গলবার, ২২ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রথমবার কানের লাল গালিচায় হুমা কুরেশি

বিনোদন ডেস্ক::
বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে বড় ও জমকালো উৎসব ‘কান চলচ্চিত্র উৎসব’। আবার এই উৎসবের অন্যতম আকর্ষণীয় পর্ব হচ্ছে রেড কার্পেট বা লাল গালিচা। সিনে তারকাদের জন্য এই লাল গালিচায় হাঁটা অনেক বড় সৌভাগ্য ও অর্জন হিসেবে গণ্য। যে তারকারা এই রেড কার্পেটে হাঁটার সুযোগ পান, তারাই নিজেদের ভাগ্যবান মনে করেন।

এ বছর বসছে কানের ৭১তম আসর। আর এই আসরেই প্রথমবারের মত কানের লাল গালিচায় পা রাখার সুযোগ পাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হুমা কুরেশি। যিনি আন্তর্জাতিক অঙ্গনেও বেশ পরিচিত। অভিনয় আর গ্ল্যামার দিয়ে দর্শকের নজর যেমন কেড়েছেন, তেমনি সমালোচকদের কাছেও পেয়েছেন প্রশংসা।

কানের লাল গালিচায় হাঁটার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত হুমা কুরেশি। এক বিবৃতিতে তিনি বলেন, সিনেমার আন্তর্জাতিক এই আসরে উপস্থিত থাকতে পারা আমার জন্য অনেক গর্বের।

এবারের কান উৎসবে বলিউডের আরো কয়েকজন অভিনেত্রীকে দেখা যাবে। এর মধ্যে বরাবরের মতো রয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। আরো আছেন দীপিকা পাড়ুকোন, কঙ্গনা রানাউত ও সোনম কাপুর।

আগামী ৮ মে পর্দা উঠছে ৭১তম কান চলচ্চিত্র উৎসবের। এবারের কানের পর্দা উঠবে ‘এভরিবডি নৌস’ ছবির প্রদর্শনের মাধ্যমে। ফ্রান্সের নদীঘেরা শহর কানে বসছে এই জমকালো আসর। এরই মধ্যে সব ধরণের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। টানা ১৮ মে পর্যন্ত চলবে কান চলচ্চিত্র উৎসব।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: