সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে রাষ্ট্রপতির শ্রদ্ধা

নিউজ ডেস্ক::
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আজ সোমবার দুপুর ১টা ৫৫ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি। এ সময় ৩ বাহিনীর একটি চৌকস দল রাষ্ট্রপতিকে গার্ড অব অনার জানায়। শ্রদ্ধা নিবেদনের পর ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তিনি। পরে সেখানে রক্ষিত মন্তব্য বইতে স্বাক্ষর করেন রাষ্ট্রপতি। প্রসঙ্গত দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি হওয়ার পর গত ২৬ এপ্রিল এই কর্মসূচিতে যোগ দিতে রাষ্ট্রপতির টুঙ্গিপাড়া আসার কথা থাকলেও অনিবার্য কারণবশত সেদিন তা স্থগিত করা হয়।

এর আগে তিনি ১টা ৫২ মিনিটে হেলিকপ্টারে করে টুঙ্গিপাড়া হেলিপ্যাডে অবতরণ করেন রাষ্ট্রপতি। রাষ্ট্রপতির সঙ্গে রয়েছেন ৩ বাহিনীর প্রধান, শেখ হেলালউদ্দিন এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মো. আব্দুল্লাহ, জেলা প্রাশসক, পুলিশ সুপার ও আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মী।

শ্রদ্ধা নিবেদন শেষে রাষ্ট্রপতি সড়ক পথে বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্স সংলগ্ন প্রধানমন্ত্রীর বাসভবনে যান। সেখানে মধ্যাহ্ন ভোজ ও বিশ্রাম শেষে দুপুর ২ টা ৩৫ মিনিটে রাষ্ট্রপতি টুঙ্গিপাড়া থেকে হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশে রওনা দেন।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: