সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৩০ সেকেন্ড আগে
বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সালাহ গোল করতে চায়নি- ক্লপ

স্পোর্টস ডেস্ক::
ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসির কাছে ১-০ গোলে হেরে গেছে লিভারপুল। এতে আগামী মৌসুমে চ্যাম্পিয়ন লিগ থেকে ছিটকে পড়ার শঙ্কায় পড়েছে অলরেডসরা। এমন হাইভোল্টেজ ম্যাচে প্রিয় শিষ্য মোহাম্মদ সালাহর ভূমিকায় হতাশ গুরু ইয়ুর্গেন ক্লপ। এ জন্য মিসরীয় রাজাকে সমালোচনার তীরে বিদ্ধ করেছেন তিনি।

ম্যাচের ৩২ মিনিটে চেলসিকে এগিয়ে দেন আর্সেনাল থেকে ধারে খেলতে আসা অলিভিয়ের জিরুড। তবে প্রথমার্ধের পাশাপাশি পরের অর্ধেও নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি সালাহ। গোটা ম্যাচেই নিজের ছায়ার আড়ালে থেকেছেন সদ্যই প্রিমিয়ার লিগে বর্ষসেরা প্লেয়ারের পুরস্কার জেতা এ খেলোয়াড়।

ম্যাচের একপর্যায়ে পেনাল্টি এরিয়ায় বল পান সালাহ। তা নিয়ন্ত্রণে না নিতে পেরে পড়ে যান তিনি। এতে রেগে যান প্রতিপক্ষ খেলোয়াড় গ্যারি কাহিলের ওপর। এর খেসারতও গুনতে হয় তাকে। হলুদ কার্ড দেখেন দ্য ফারাওখ্যাত ফুটবলার।

স্নেহধন্য ছাত্রের এমন আচরণ মেনে নিতে পারছেন না ক্লপ। বিশেষ করে হাতের নাগালে পাওয়া গোল মিস করায়। লিভারপুল কোচ বলেন, আমার তো মনে হয়, সে (সালাহ) গোল করতে চায়নি। প্রতিপক্ষের খেলোয়াড় কখন এসে তাকে আটকাবে, এ চিন্তায় বসেছিল। আমি তার কাছে যা চেয়েছি, এটি তা নয়। সে কী চেয়েছে, আসলে ও জানে।

চলতি মৌসুমে ফর্মের তুঙ্গে আছেন সালাহ। এরই মধ্যে করে ফেলেছেন ৪৩ গোল। শুধু প্রিমিয়ার লিগেই করেছেন রেকর্ড ৩১ গোল। তবে টানা দুই ম্যাচে স্কোর করতে পারলেন না তিনি।

ক্লপের আশা, সালাহর ভালো খেলার ক্ষমতা অগাধ ও প্রবল। শিগগির সে গোল করবে- এতে কোনো সন্দেহ নেই।জার্মান ফুটবলবোদ্ধার কথায় যেন বাস্তবের মুখ দেখে। বিপরীত ঘটলে কড়া মাসুল গুনতে হবে লিভারপুলকে। প্রিমিয়ার লিগে সামনে রয়েছে ব্রাইটনের সঙ্গে ম্যাচ। ইউরোপসেরা মঞ্চে খেলতে হলে ডু অর ডাই ম্যাচে জিততেই হবে রেডসদের।

এদিকে দীর্ঘ ১৩ বছর পর মর্যাদার লিগ শিরোপা জিততে হলে সালাহকে সেরা ছন্দে থাকা চায়-ই চাই। আগামী ২৬ মে ইউক্রেনের কিয়েভে উয়েফার মর্যাদার লিগের ফাইনালে মুখোমুখি হবে লিভারপুল।

 


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: